বিনোদন

মা হলেন অভিনেত্রী অমৃতা রাও! অভিনেত্রীর কোল আলো করে জন্ম নিল পুত্র সন্তান

ফের বলিপাড়ায় খুশির হাওয়া। এবার মা হলেন ‘বিবাহ’খ্যাত নায়িকা অমৃতা রাও (Amrita rao)। দুজন থেকে তিনজন হলেন অমৃতা রাও ও তার স্বামী আর জে আনমোল। অন্তঃসত্ত্বা অবস্থায় বেবিবাম্প সহ একাধিক ছবি পোস্ট করে গত কয়েকদিন ধরেই পেজ থ্রি-র শিরোনামে ছিলেন অভিনেত্রী।

অবশেষে ইন্সটাগ্রামে সুখবর জানিয়ে মা হওয়ার খুশি তার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। হাসপাতাল সূত্রে খবর, মা এবং সন্তান দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন। প্রথমে একটু ভয়েই ছিলেন অভিনেত্রী, কিন্তু সন্তানের মুখ দেখার পরেই নাকি নিমেষে সেসব গায়েব হয়ে গেছে তার।

সন্তান জন্ম দেওয়ার সময় অভিনেত্রীর সঙ্গেই ছিলেন তার স্বামী আর জে আনমোল। নবরাত্রির সময় অভিনেত্রী লাল শিফনের শাড়িতে বেবিবাম্প সহ ভিডিও পোস্ট করতেই তা নেট পাড়ায় তুমুল ভাইরাল হয়েছিল। ন’মাসের গর্ভাবস্থা উপভোগ করে তিনি ক্যাপশনে লিখেছিলেন, “নবরাত্রি এবং ন’মাস। নবরাত্রি সময়ে আমার সন্তানের বয়স ৯ মাস এটা ভাবতেই ভালো লাগছে আমার । আমি মাতৃ অবতারে নিজেকে দেখতে পাচ্ছি। মা দুর্গা সব মা ও সন্তানদের মঙ্গল করুন। ভালো রাখুন।”

অমৃতা রাওয়ের সঙ্গে বিবাহ ছবি হিট হওয়ার পর ক্রমেই বাড়তে থাকে শাহিদ (saahid kapoor) অমৃতার ঘনিষ্ঠতা। তাদের সম্পর্ক নিয়ে আজও চর্চার শেষ নেই। তবে বিয়ের পর থেকেই নিজের ব্যক্তিগত জীবন চলচ্চিত্র এবং গ্ল্যামার জগতের ঝলকানি থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন অমৃতা। বিয়ের প্রায় ৪ বছর পরে প্রথমবার মা হতে চলেছেন অমৃতা রাও।দীর্ঘ ৭ বছর ডেটিংয়ের পরে ২০১৬ সালে আর জে আনমোলকে বিয়ে করেন অমৃতা রাও।

Related Articles

Back to top button