বিনোদনভিডিও

KBC’র ১০০০ এপিসোড! বিশেষ দিনে নিজেকে সামলাতে না পেরে কেঁদেই ফেললেন বিগ বি অমিতাভ

বছর বছর নিত্যনতুন সিজন নিয়ে হাজির হয় ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো কেবিসি অর্থাৎ কৌন বানেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati)। বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় দেখতে দেখতে ইতিমধ্যেই ২১ বছর বয়স হয়েছে এই শোয়ের। সম্প্রতি ১০০০ এপিসোড পূর্ণ করতে চলেছে অমিতাভ বচ্চনের ‘কে বি সি’।

এই অনুষ্ঠানের অন্যতম মূল আকর্ষণ হলেন অমিতাভ বচ্চন নিজেই। বড় পর্দা, হোক কিংবা ছোট পর্দা, বিগ বির উপস্থিতিই যথেষ্ট। এই বয়সেই তিনি ইন্ডাস্ট্রির অন্যতম অ্যাংরি ইয়ংম্যান। যিনি নিমেষের মধ্যে কেড়ে নিতে পারেন ক্যামেরার সমস্ত ঝলকানি। আর সেই কারণেই ২১ বছর ধরে একটানা কেবিসির মঞ্চে তাকে দেখেও এক ফোঁটা একঘেয়েমি আসেনি দর্শকদের মনে।

Amitabh Bacchan KBC

সোনি টিভিতে ঠিক রাত ৯টা বাজলেই সেই কালজয়ী কন্ঠে কেবিসির মঞ্চে প্রবেশ করেন বলিউড শাহেনশা।তার সামনের হট সিটে বসেন একাধিক আমজনতা থেকে সেলিব্রেটি সকলে। দ্রুত পূর্ণ হতে চলেছে কেবিসি’র ১০০০ এপিসোড। সেই খুশিতে স্বয়ং বিগবির চোখ ভিজে ওঠে কান্নায়।

বিগবির এই বিশেষ দিনে কেবিসির মঞ্চে উপস্থিত থাকতে দেখা যাবে অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন (Shweta Bachchan) এবং নাতনি নভ্যা নাভেলি নন্দাকে (Navya Naveli Nanda)। সম্প্রতি সোনি টিভির শেয়ার করা নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, বিগ বির কন্যা শ্বেতা বচ্চন জিজ্ঞেস করেন, ‘বাবা, ১০০০ পর্ব সঞ্চালনা করে কেমন লাগছে?’

 

এর জবাবে বিগ বির মন্তব্য, ‘মনে হচ্ছে পুরো পৃথিবী বদলে গেছে।’ প্রথম পর্ব থেকে শেষ পর্যন্ত KBC-র যাত্রার স্মৃতি চারণ করা হয়।ভিডিওর শেষে দেখা যায় চোখের কোণায় জলে ভরে উঠেছে বিগবির।কোনো রকমে নিজেকে সামলে মুখে হাসি নিয়ে বিগ বির বলেন, ‘খেলাকে এগিয়ে নিয়ে যাই, কারণ খেলা এখনও শেষ হয়নি।’

Related Articles

Back to top button