গসিপবিনোদন

অমিতাভ বচ্চনের দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি টাকা! খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য, শুরু হল তদন্ত

বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । এই বয়সেও তার থেকে এক মুহুর্তের জন্যেও সরেনা লাইম লাইট, তাই তার যে শক্তপোক্ত নিরাপত্তা প্রয়োজন তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। এক্স ক্যাটাগরির নীরাপত্তা পান বলিউডের শেহেনসা। দুই জন পুলিশ কর্মী সর্বদা তার পাশে পাশে থাকেন৷ কিন্তু নিয়মানুসারে একজন দেহরক্ষী (Bodyguard) ৫ বছরের বেশি এই কাজে মোতায়ন থাকতে পারেননা।

কিন্তু মুম্বই পুলিশে কর্মরত অমিতাভের দেহরক্ষী জীতেন্দ্র শিন্ডে (Jitendra Shinde) ২০১৫ সাল থেকে অমিতাভের নিরাপত্তার দায়ভার সামলাচ্ছেন৷ সম্প্রতি জানা গিয়েছে, তার বার্ষিক আয় দেড় কোটি টাকা৷ এবং আশ্চর্যজনক ভাবে এই বিরাট অঙ্কের টাকা অমিতাভ বচ্চন তাকে দেননা৷ তবে এই বিরাট অঙ্কের টাকার উৎস আসলে কি, এই নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে৷ ওই দেহরক্ষীর আয় সংক্রান্ত বিষয় নিয়ে বিভাগীয় তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ (Mumbai police) ।

amitabh bachchan body guard jitendra shinde

তবে দেহরক্ষী হিসেবে জীতেন্দ্রর কাজে খুশি অমিতাভ। কিন্তু তবুও এত বিপুল অঙ্কের টাকা অমিতাভ তাকে দেননা। সেক্ষেত্রে একজন সাধারণ পুলিশ কর্মীর এত টাকা আয়ের রহস্য কি তা জানতেই শুরু হয়েছে তদন্ত। তবে জীতেন্দ্রর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে তিনি জানান, পুলিশকর্মীর চাকরির পাশাপাশি একটি সিকিউরিটি এজেন্সি চালান। এই এজেন্সি থেকে বিভিন্ন সেলিব্রিটিদের কাছে দেহরক্ষী পাঠানো হয়।

amitabh bachchan body guard jitendra shinde

এই গোটা বিষয়টি দেখভাল করেন তার স্ত্রী। এই সেলেব্রিটিদের নিরাপত্তাপ্রদানকারী সংস্থা থেকেই তার আয়ের একটি বড় অংশ উঠে আসে বলে দাবী তার৷ বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসার পর শিন্ডেকে দক্ষিণ মুম্বইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

Related Articles

Back to top button