গসিপবিনোদন

অভিনেতা নয়! পাইলট হওয়ার স্বপ্ন দেখেছিলেন বিগবি অমিতভ বচ্চন, এই কারণে হয়নি পূরন

মেগাস্টার অমিতাভ বচ্চন তার অভিনয়ের জোরে কোটি মানুষের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন। তিনি অনেক দুর্দান্ত ছবিতে কাজ করেছেন, তবে খুব কম লোকই জানেন যে বিগ বি কোনোদিনই অভিনেতা নউ একজন পাইলট হতে চেয়েছিলেন।

হ্যাঁ, মেগাস্টার অমিতাভ বচ্চন কয়েক দশক ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। যদিও তিনি পাইলট হওয়ার স্বপ্ন দেখেছিলেন, কিন্তু উচ্চতার কারণে তার ইচ্ছা অপূর্ণই থেকে যায়। সম্প্রতি বিগ বি তার গেম শো কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এ তার জীবনের এই অপ্রকাশিত সিক্রেট প্রকাশ করেছেন। শোতে একজন প্রতিযোগীর সাথে কথোপকথনে তিনি বলেছিলেন যে তিনি বিমান বাহিনীতে যোগ দিতে চেয়েছিলেন এবং একটি বিমান উড্ডয়ন করতে চেয়েছিলেন, কিন্তু তার স্বপ্ন বেশি দিন স্থায়ী হয়নি।

তিনি বলেন, ‘আমি যখন ছোট ছিলাম, আমি শৈশবে বিমানবাহিনীতে যোগ দেবার এবং পাইলট হব, কিন্তু আমাদের মা ভয় পেতেন যে আমরা বিমান চালাব, তবে একটি জিনিস আমিও ভাবতাম যে আমার পা লম্বা। , তাহলে আমি কিভাবে বিমানে উড়তে পারি? এই সব কারণে বিগ বি-র এই স্বপ্ন অসম্পূর্ণ থেকে গেলেও তার ভাগ্যে অন্য কিছু লেখা ছিল। ১৯৬৯ সালে, অভিনেতা অমিতাভ বচ্চন চলচ্চিত্রে প্রবেশ করেন এবং পরবর্তীতে শাহেনশাহ, মহানায়ক এবং বলিউডের মেগাস্টার উপাধি অর্জন করেন।

খুব শিগগিরই আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’তে দেখা যাবে অমিতাভকে। এ ছাড়া তার আরও অনেক ছবি রয়েছে, যার মধ্যে রয়েছে ‘ঝুন্ড’, ‘বাটারফ্লাই’, ‘মেডে’, ‘গুড বাই’, ‘উচাই’ এবং নাগ অশ্বিনের একটি ছবি। অমিতাভ বচ্চন বর্তমানে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’ হোস্ট করছেন। অমিতাভ বচ্চনকে অনেক সিজনে এটি হোস্ট করতে দেখা যায়।

Related Articles

Back to top button