বিনোদন

কী দিনকাল! এক খুদের সাথে চ্যালেঞ্জ নিয়ে জিভ দিয়ে নাক ছুঁতে হিমসিম খেলেন অমিতাভ বচ্চন

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘কৌন বানেগা ক্রোড়পতি’ (Kaun Banega Core Pati) । প্রতি বছরের মতো এবছরও শোয়ের ১৩ তম সিজনে বিগ বি অর্থাৎ আমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনা এই শো এর অন্যতম ইউএসপি। প্রতিযোগীদের সঙ্গে বিগবির সুন্দর আড্ডা খোশ গল্পই মন ভালো করে দেয় দর্শকদের।

সম্প্রতি কেবিসির একটি পর্বে উপস্থিত হয়েছিলেন এক খুদে প্রতিযোগী৷ চলতি সপ্তাহে খুদেরাই মাতাচ্ছে কেবিসির মঞ্চ। তাদের সাথে জমিয়ে মজা – খুনসুটি কিরছেন বিগবিও। এবার এক বিগবি খোদ অমিতাভ বচ্চনকে চ্যালেঞ্জ ছুঁড়ে বসেন, “জিভ দিয়ে নাক ছুঁতে পারবে? ”

সোনি এন্টারটেইনমেন্টের সোশ্যাল মিডিয়া পেজে সম্প্রতি এমনই এক প্রোমো শেয়ার করা হয় যেখানে দেখা যায়, খুদে প্রতিযোগী জিভ দিয়ে নাক ছুঁইয়ে দেখানোর পর অমিতাভকেও করে দেখাতে বলে। বহু চেষ্টা করে বিগবি যদিও শিকার করেন এ তার কম্ম নয়। শুধু তাই নয়, ওই পুচকে জিভ দিয়ে কখনো কনুই, কখনো গলা স্পর্শ করে দেখায়।

দেখতে সোজা মনে হলেও দর্শক আসনের অনেকেই এই কাজ করতে হিমসিম খায়। শেষে অমিতাভ বচ্চন খুদেকে প্রশ্ন করেন, “ভাই তোমার জিভ নকল নয় তো? “। যদিও অমিতাভ জিভ নিজের বুকে ঠেকানোর চেষ্টা করেও, শেষ পর্যন্ত করে উঠতে পারেননি। এছাড়াও একের পর এক অদ্ভুত অদ্ভুত প্রশ্নবাণে অমিতাভকে বিদ্ধ করেছে পুচকে প্রতিযোগী।

 

Related Articles

Back to top button