বিনোদনভিডিওসিনেমা

বিগ বি কে মাখন লাগানো হচ্ছে! ধান্দা বুঝতে পেরেই রানিকে ‘কাঁচকলা’ দেখালেন অমিতাভ আঙ্কেল

দীর্ঘ ১২ বছর পর রুপোলি পর্দায় ফিরছে রানি মুখার্জী এবং সাইফ আলি খান জুটির ম্যাজিক। একাধিক ছবিতে তাদের সম্পর্কের রসায়ন ঝড় তুলেছিল বড়পর্দায়। রানি এবং সাইফ উভয়ের কেরিয়ারেই অন্যতম মাইলস্টোন সিনেমা হল ‘হাম তুম।’ এই সিনেমায় তাদের জুটির রসায়ন ছিল চোখে পড়ার মতো।

এই মুহূর্তে ‘বান্টি বাবলি ২’ সিনেমার প্রমোশন নিয়ে ব্যস্ত জুটি।তিন দিন আগেই অর্থাৎ ১৯ নভেম্বর মুক্তি পেয়েছে এই সিনেমা।‘ সম্প্রতি এই সিনেমার প্রমোশনের কাজে কেবিসির মঞ্চে হাজির হয়েছিলেন রানি-সাইফ ছাড়াও হাজির ছিলেন নিউ এজ বান্টি বাবলি, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী। অমিতাভ বচ্চনের সাথে রানি মুখার্জির বরাবরই ভালো সম্পর্ক।

এদিন কেবিসির মঞ্চে ফের একবার ধরা দিল সেই পুরনো সম্পর্কের ঝলক। কেবিসির মঞ্চে বান্টি বাবলি ২-এর প্রমোশনে গিয়েই প্রথমে প্রিয় অমিত আঙ্কেলের পা ছুঁয়ে প্রণাম সারেন রানি। এরপর এদিন খেলার শুরুতেই দেখা যায় রানির গলা দিয়ে ঝড়ে পড়ছে অমিতাভের প্রশংসা।

বিবির উদ্দেশ্যে রানি বলতে শুরু করেন ‘আমি আপনার ফ্যান ছিলাম, এটা তো পরিষ্কার আপনি যাই করেন সেটার ফ্যান আমি’। রানির মুখে এমন প্রশংসা শুনেঅবাক বিস্ময়ে তাকিয়ে থাকেন অমিতাভ। পাশ সইফ পালটা বলে ওঠেন- ‘বিশেষ সাহায্য পাওয়ার আশায় এইসব বলছে’। হঠাৎ রানির মাখন লাগানোর উদ্দেশ্য ধরে ফেলতেই অমিতাভ বলে ওঠেন, ‘তো কী করব এবার খেলা বন্ধ করে দিয়ে বাড়ি চলে যাব?’

 

জবাবে রানি বলেন, ‘আপনি আমাকে ওই চ্যারিটির জন্য টাকাটা দিয়ে দিন, ব্যাস আমরা চলে যাব’। সইফও দলে যোগ দিয়ে বলে উঠেন, ‘রানি তুমি কত টাকা চাও?’ একটু কাঁচুমাচুঁ মুখ করে রানি বলেন, ‘যা আপনি দেবেন’। এ কথা শুনে তক্ষুণি অমিতাভ বুড়ো আঙুল দেখিয়ে বলে উঠেন, ‘ঠেংঙ্গা দেবো তোমাদের.. এখানে খেলতে হবে তো’। একথা শোনা মাত্রই হাসির রোল ওঠে কেবিসির সেটে।

Related Articles

Back to top button