বিনোদন

টলিউড অভিনেতা জিৎ-কে চিঠি দিলেন স্বয়ং বিগবি! দেখুন কী লিখেছেন তিনি

ছোট থেকেই অমিতাভ বচ্চন ভক্ত টলিউডের হার্ট থ্রব জিৎ। নিজের গুরুর মত বিগবিকে ফলো করেন তিনি। সেই অমিতাভের থেকেই চিঠি পেলেন জিৎ। সকলের সামনে সেই চিঠি প্রকাশও করলেন তিনি। জিত বোল বচ্চন নামের ছবিতে অভিনয় করেছেন৷ বোল বচ্চন ছবিতে অভিনয় করেই গুরুর প্রতি নিজের শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করেছিলেন তিনি। অমিতাভ নিজেও সে কথা জানেন।

এমনকি জিতের ৫০ তম ছবি ‘শেষ থেকে শুরুর’ জন্য নিজে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন বলিউডের বিগবি। জিতের অসংখ্য ছবি স্বচক্ষে দেখেছেন বলেও জানান অমিতাভ। এদিন অমিতাভের দেওয়া পুরোনো চিঠির ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা।

সালটা ১৯৯৬৷ তখন অভিনেতা হিসেবে সদ্য নিজেকে প্রতিষ্ঠিত করতে চলছে জিতের লড়াই৷ কলকাতা থেকে মুম্বই অভিনয়ের টানে ছুটে বেড়াচ্ছেন তিনি৷ সেই সময় তাঁর কাছে চিঠি আসে এবিসিএলের পক্ষ থেকে৷ সেই সময় অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড একটি প্রতিযোগিতা শুরু করেছিল৷ নাম ছিল স্টারট্র্যাক৷ নতুন অভিনেতাদের কাজের সুযোগ করে দেওয়াই ছিল এই প্রতিযোগিতার মূল উদ্দ্যেশ্য৷ সেখানে অংশগ্রহণ করেন জিৎ৷ নিজের নাম নথিভুক্ত করেন তিনি৷ এবং ডাকও পেয়ে যান৷ আজ জিৎ টলিউডের সুপারস্টার এবং নামী প্রযোজক। তবুও পুরোনো এই চিঠি নিজের কাছে যত্ন করে রেখেছেন অভিনেতা।

Related Articles

Back to top button