বিনোদনসিনেমা

তোমাকে নিজের ছেলে বলতে গর্ব হয়’! বব বিশ্বাসের চরিত্রে অভিষেকের অভিনয় দেখে আপ্লুত বিগ বি  

‘নমস্কার, এক মিনিট ‘ এই সংলাপ টাই যথেষ্ট চরিত্রটির সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। কথা হচ্ছে ভারতীয় সিনেমা জগতের অন্যতম ঠান্ডা মাথার খুনি বব বিশ্বাস (Bob Biswas) সম্পর্কে। হাসতে হাসতে মানুষ খুন করেন তিনি। সুজয় ঘোষের ‘কাহানি’ (Kahani) ছবিতে এই বব বিশ্বাসের চরিত্রে বাংলার শ্বাশ্বত চট্টোপাধ্যায়ের (Sasswata Chatterjee) অভিনয় সাড়া ফেলে দিয়েছিল গোটা দেশে।

সেবার পর্দায় বব বিশ্বাসের উপস্থিতি ছিল অল্প সময়ের জন্য। আর এবার এই ঠান্ডার খুনিকে নিয়ে তৈরি হতে চলেছে একটা আস্ত সিনেমা। তবে এবার পাল্টে যাচ্ছে পুরনো বব বিশ্বাস তার পরিবর্তে এই আইকনিক চরিত্রে অভিনয় করছেন জুনিয়র বচ্চন। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অভিষেক বচ্চন (Abhishek Bacchan) অভিনীত এই বব বিশ্বাসের ট্রেলার।

আড়াই মিনিটের হাড় হিম করা ওই ট্রেলর দেখে এখন থেকেই রীতিমতো উচ্ছসিত নেটিজেনরা। বব বিশ্বাসের চরিত্রে অভিষেকের অভিনয় দারুন প্রশংসা পেয়েছে।তবে দর্শকদের মধ্যে অনেকেই এই চরিত্রে পুরনো বব বিশ্বাসকেই দেখতে চেয়েছেন। কারণ তাদের মতে অভিষেক ভালো কিন্তু শাশ্বত আরও ভালো।

নানা লোকে নানা কথা বললেও সাদামাটা ভোলাভালা লুকে ঠান্ডা মাথার খুনির চরিত্রে ছেলের অভিনয় দেখে আপ্লুত বাবা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নিজের উচ্ছাস চেপে রাখতে না পেরে টুইট করে বিগ বি লিখেছেন ‘তোমাকে নিজের ছেলে বলতে আমার গর্ব হয়।’ উত্তরে টুইট করে জুনিয়র বচ্চন লিখেছেন, ‘তোমায় ভালবাসি বাবা। তুমি সারা জীবন আমাদের বিগ বি থাকবে।’

উল্লেখ্য সুজয় ঘোষের ‘কাহিনি’ সিনেমা থেকে পাওয়া বব বিশ্বাসের এই চরিত্রটি নিয়ে সিনেমা তৈরি করা হয়েছে। এবার এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অর্ণপূর্না ঘোষ। এই ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়,রজতাভ দত্ত,বরুণ চন্দ,দীতিপ্রিয়া রায়ের মতো টলিপাড়ার কলাকুশলীরা। জানা যাচ্ছে আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

Related Articles

Back to top button