গসিপবিনোদনসিনেমা

করিনার চোখে ‘আস্ত শয়তান’ ছিলেন অমিতাভ বচ্চন! কিভাবে বদলাল সেই ধারণা, ফাঁস করলেন বিগ বি

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। দীর্ঘদিন ধরেই একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে ভারতীয় সিনেমা জগৎকে সমৃদ্ধ করে চলেছেন তিনি। তার অভিনয় গুণে গোটা দেশ। তবে শুধু অভিনয় নয় মানুষ হিসাবেও যথেষ্ট সুখ্যাতি রয়েছে অভিনেতার। আর এই অমিতাভ বচ্চনকেই একসময় আস্ত ‘শয়তান’ ভাবতেন করিনা কাপুর (Kareena Kapoor)।

আর একথা একবার নিজের মুখেই জানিয়েছিলেন খোদ করিনা কাপুর। একথা মেনে নিয়েছিলেন বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনও। আসলে ছোটো বেলায় মাঝে মধ্যেই বাবা রণধীর কাপুরের (Randheer Kapoor) সাথে সিনেমার শুটিং দেখতে পৌঁছে যেতেন ছোট্ট বেবো। তেমনই একবার ১৯৮৩ সালে গোয়াতে রণধীর কাপুর, অমিতাভ বচ্চন ও জিনত আমন অভিনীত ছবি ‘পুকার’-এর শ্যুটিং চলছিল।

cropped-Amitabh-bacchan.jpg

মাত্র ৩ বছর বয়সে সেই শুটিং দেখতে হয়েছিলেন করিনা। সেদিন সেখানে এমন একটি দৃশ্যের শুটিং করা হচ্ছিল যেখানে রণধীর কাপুরকে বেদম পেটাচ্ছিলেন অমিতাভ। সেই শুটিং দেখেই পুরো ঘটনাটাই ছোট্ট বেবোর কাছে সত্যি মনে হয়েছিল। তাই হঠাৎ বাবাকে মারতে দেখে, ছুটে চলে যান ছোট্ট করিনা।

Kareena Kapoor কারিনা কাপুর

সেটে তখন বাবাকে অমিতাভের হাতে ওরকম মার খেতে দেখে ‘বিগ বি’-র ওপর শুধু রাগ নয়, বরং তাঁকে মনে মনে ‘শয়তান’ ভেবেছিলেন বেবো। আর সেই কারণেই নাকি শটের মাঝে বিরতিতে অমিতাভের হাত থেকে বাঁচানোর জন্য রণধীর কাপুরকে দু’হাতে জড়িয়ে ধরে আগলে রেখেছিলেন তিনি। এটা যে শুটিং হচ্ছে সে কথা কিছুতেই বুঝতে পারে না বেবো।

আর এই গোটা ব্যাপারটা লক্ষ্য করার বিগ বিও মনে মনে ঠিক করে নিয়েছিলেন নিজের প্রতি ‘বেবো’-র মনোভাব বদলাবেন তিনি। এমন সময় গোয়ার সমুদ্রতটে পড়ে গিয়ে চোট লাগে করিনার পায়ে। তখন সবার আগে ছুটে গিয়ে অমিতাভ নিজের হাতে করিনার পা ধুইয়ে, ওষুধ লাগিয়ে দিয়েছিলেন। বিষয়টা নিয়ে মজা করে বিগ বি বলেছিলেন ‘এরপর মনে হয় করিনা বুঝেছিল যতটা শয়তান আমাকে ও মনে করছিল, ততটাও আমি নই!’

Related Articles

Back to top button