গরমে আরও উষ্ণতা বাড়াচ্ছে কৃতীর যৌবন! হাঁটুর বয়সী মেয়ের ছবিতে প্রতিক্রিয়া স্বয়ং অমিতাভের


সোশ্যাল মিডিয়ার পাতাই যেন হয়ে উঠেছে ফ্যাশন স্টেটমেন্টের হাল হকিকত। তারই মধ্যে একে অন্যকে টেক্কা দিয়ে ছবি শেয়ার করছেন বলিটাউনের অভিনেত্রীরা। বলিউডের উঠতি অভিনেত্রীদের সাজের ঠ্যালায় রীতিমতো ঝড় উঠে যায় নেটপাড়ায়। এরমধ্যে একজন হটবোম্ব হলেন কৃতী শ্যানন। খোলা মেলা পোশাকে যথেষ্ট সাচ্ছন্দ বোধ করেন তিনি, কিন্তু তার এই বাড়তি রূপ লাবণ্যে পুড়ে খাঁক হয় অসংখ্য পুরুষ মন।

গ্রীষ্মের এই হাড় জ্বালানো গরমে খোলামেলা পোশাকে কৃতী ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে নিমেষে। মাল্টি কালার ট্রেন্ডি একটি পোশাকে উঁকি দিচ্ছে তার বক্ষ বিভাজিকা। এরসাথে খোলা চুল আর আবেদনময়ী চাহনিতে ছবি গুলো হয়ে উঠেছে আরও উত্তেজক। আর কৃতীর এহেন রূপ দেখে মন্তব্য করে ফেললেন স্বয়ং অমিতাভ বচ্চন।

কৃতীর নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন ‘সালসা এনিওয়ান?’, আর এই পোস্ট দেখা মাত্রই অমিতাভ বচ্চন নিজেকে আটকাতে পারলেন না। বিগবি তার এই ছবিতে কমেন্ট সেকশনে লিখে বসলেন ‘ওয়াও’ সাথে একটি লাভ চিহ্নও দিলেন জুড়ে।

কৃতির হাতে আগামীদিনে বেশ কয়েকটি বড় প্রোজেক্ট রয়েছে। সম্প্রতি আদি পুরুষ-এর মতো বিগ বাজেট ও বিগ স্টার মুভিতে তাঁর এন্ট্রি হয়েছে।
এই সিনেমায় কৃতিকে সীতার ভূমিকায় দেখা যাবে, যা অভিনেত্রীর কাজে একটা বড় সুযোগ। এই সিনেমায় তাঁর সঙ্গে সইফ আলি খান, প্রভাস ও সানি সিংহর মতো তারকাদেরও দেখা যাবে