খবরবিনোদন

বাড়ছে বয়স শরীরে বাসা বাঁধছে রোগ! ফের অপারেশন টেবিলে অমিতাভ বচ্চন, চিন্তায় ভক্তরা

আশির দশক হোক বা বর্তমানের বলিউড;(Bollywood) , সবচেয়ে ব্যস্ততম বলিসেলেবদের তালিকায় বেশ উপরের দিকেই থাকেন বিগ-বি অমিতাভ বচ্চন (Amitabh bachchan)। যদিও এটা ব্যস্ততার মাঝেও ফ্যান-ফলোয়ারদের সঙ্গে যোগাযোগ রাখেন তিনি। ট্যুইটারেও বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নানা বিষয়ে উক্তি ও কবিতা পোস্ট করে নিজের অস্তিত্ব জানান দেন বলি-শাহেনসা। আজও বলিপাড়ায় তার জায়গা অক্ষুণ্ণই রয়েছে।

কিন্তু এখনও তার বয়স বাড়ছে, আর বয়স বাড়ার সাথে সাথে শরীরে বাসা বাঁধছে রোগ। তাই ফের অপারেশন করাতে হচ্ছে অভিনেতাকে। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন অমিতাভ। কিন্তু কীসের অপারেশন, ঠিক কী রোগ সেই বিষয়ে যদিও কিছুই জানাননি বিগ-বি আর তার জেরেই চিন্তার ভাঁজ পড়েছে অনুরাগীদের কপালে। অভিনেতা কেবল লিখেছেন, লিখেছেন, ”স্বাস্থ্যের অবস্থা…অপারেশন…আর কিছু লিখতে পারছি না।”

তার এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতার আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা। সকলেরই প্রার্থনা দ্রুত সুস্থ হয়ে উঠুক বিগ বি।  গত বছর থেকেই সময় ভালো যাচ্ছেনা অমিতাভের। সম্প্রতি অমিতাভ  পরিবারের অনেকেই আক্রান্ত হয়েছিলেন মারণ ভাইরাস করোনায় ,ঐশ্বর্য এবং আরাধ্যা হোম আইসোলেশনে থাকলেও অমিতাভ বচ্চন এবং অভিষেককে ভরতি হতে হয় হাসপাতালে। ৭৮ এর অভিনেতাকে করোনার হাত থেকে ফেরানো ছিল কার্যত চ্যালেঞ্জ। তবু করোনা জয় করে ভালোয়  ভালোয়  ঘরে ফিরেছিলেন অভিনেতা। কিন্তু ফের বিগবির অসুস্থতায় ঘনাচ্ছে চিন্তার মেঘ।

Related Articles

Back to top button