বিনোদনভিডিও

আমজনতা থেকে সেলিব্রেটি বৌকে ভয় পায় সবাই! কেবিসির মঞ্চে প্রতিযোগির সাথে খুনসুটি বিগ বির

প্রতি সপ্তাহেই দর্শকদের মনোরঞ্জন করতে সোম থেকে শুক্র নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হচ্ছে কেবিসি সিজন ১৩ (KBC 13) । বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় হাসি-মজায় মেতে ওঠেন অংশগ্রহণ কারী প্রতিযোগিরাও। সম্প্রতি কেবিসির হট সিটে হাজির হয়েছিলেন মনোজ কুমার গোয়েল নামের এক প্রতিযোগী।

দারুন মজার মানুষ তিনি। কিন্তু শো চলাকালীন তাঁর কান্ড কারখানা দেখে হাসির চোখে পেটে খিল ধরার যোগার হয় সকলের। আসলে এদিন কেবিসির মঞ্চে উপস্থিত এই ব্যক্তি হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের দারুন ভক্ত। সেকথা বিগবিকে জানানো মাত্রই তার সাথে খুনসুটিতে মেতে ওঠেন বিগবি। শুরু করে দেন হাসি ঠাট্টা।


আসলে এদিন কেবিসির মঞ্চে এই ব্যাক্তির সাথেই হাজির হয়েছিলেন তার স্ত্রী। আর বৌয়ের সামনে সুন্দরী মেয়েদের প্রশংসা করতে ভয় পান যেকোন কোনো স্বামী। এই বিষয়টি নিয়েই মজার ছলে মনোজ বাবুর সাথে মজা করেন বিগ বি। সম্প্রতি, চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমো শেয়ার করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে ওই প্রতিযোগীর কাছে তার প্রিয় অভিনেতার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন স্কুল থাকাকালীন তিনি মাধুরীর দীক্ষিত বলতে অজ্ঞান ছিলেন। তবে বর্তমানে বলিউডের নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে আলিয়া ভাটকে প্রথম দেখায় প্রায় হুঁশ হারিয়ে ফেলছিলেন তিনি।

মনোজ বাবুর মুখে একথা শুনে হাসিতে ফেটে পড়েন বিগ বি। হাসি চেপে ‘বিগ বি’ মনোজবাবুকে জানান একথা শোনার পর তাঁর স্ত্রীয়ের প্রতিক্রিয়া ক , তা যেন ভুলেও না দেখার চেষ্টা করেন তিনি। এরপরেই মজা করে বিগবির সংযোজন, ‘আমার স্ত্রী তো আর এইমুহূর্তে আশেপাশে বসে নেই তা অনায়াসে বলতে পারি যে আমিও আলিয়ার দারুণ ভক্ত’।

Related Articles

Back to top button