বিনোদন

লন্ডনের মিউজিয়ামে বিগ-বির মোমের মূর্তি! উদ্বোধন করলেন স্বয়ং অমিতাভ বচ্চন

বলিবাদশার আসনে অধিষ্ঠিত যিনি, সেই বিগ-বিই এইবার লন্ডনের মিউজিয়ামে (London)! অভিনয় দক্ষতা হোক বা লেখনী, নানা কারণে দেশ ছাড়িয়ে সারা বিশ্বে সমাদৃত অমিতাভ (Amitabh Bachchan)। ‘শোলে’ (Sholey) থেকে ‘ভূতনাথ’ (Bhootnath), বলিজগতে অমিতাভের সফর বেশ লম্বা। যদিও বচ্চন-পরিবারের ঘনিষ্ঠদের মতে, নিজের সময়ের অধিকাংশ অভিনেতা পৃথিবী ছেড়ে চলে যাওয়ায় এখন নিজেকে বেশ একা অনুভব করেন অমিতাভ। পাশাপাশি নাতনি আরাধ্যাকে (Aradhya) নিয়ে বেশ খুশিই থাকেন বিগ-বি।

সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) ভাইরাল হয়েছে অমিতাভের একটি ছবি। ভাইরাল ছবিতে অমিতাভকে নিজের একটি প্রতিকৃতির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ঘটনাচক্রে মোমের মূর্তিটি স্বয়ং অমিতাভেরই। সূত্রের খবর, মূর্তিটি লন্ডনেরই (London) একটি মিউজিয়ামে রাখা রয়েছে।

জানা গেছে, ছবিটি লন্ডনের বিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামে (Madame Tussauds London Museum) তোলা। বলিউডের (Bollywood) প্রথম অভিনেতা হিসেবে অমিতাভের মূর্তিই স্থান পায় মিউজিয়ামে। সম্প্রতি সেই মূর্তির পাশেই দাঁড়িয়ে ছবি তুলেছেন যা অমিতাভের জন্য তো বটেই, সমগ্র ভারতবাসীর জন্য একটি গর্বের মুহূর্ত। যদিও এসবের মাঝেও সমালোচনার ভিড় জমেছে বিগ-বিকে ঘিরে! বিশ্ব তোলপাড় করা কৃষি আন্দোলন নিয়ে কোনোরকম ইতিবাচক বক্তব্য না রাখার ফলে অনেক নেটিজেনেরই নিশানা হচ্ছেন অমিতাভ, খবর ট্যুইটার (Twitter) সূত্রে।

Related Articles

Back to top button