বিনোদন

দাড়িতে গেরুয়া সাদা সবুজ রঙ লাগিয়ে প্রজাতন্ত্র দিবস পালন! অমিতাভের কান্ড দেখে হেসে খুন নেটিজেনরা

আজ গোটা দেশ জুড়ে পালিত হচ্ছে ৭৩ তম প্রজাতন্ত্র দিবস (Republic Day)। আজ সারাটাদিন ধরেই বিভিন্ন ভাবে পালিত হয়েছে এই বিশেষ দিন। ১৯৫০ সালের এই দিনেই স্বাধীন ভারতের প্রথম রাষ্ট্রপতি হিসেবে ড. রাজেন্দ্র প্রসাদ শপথগ্রহণ করেছিলেন গভর্নমেন্ট হাউসের দরবার হলে। তবে শুধু ভারতে নয়, অন্য দেশেও পালিত হয় প্রজাতন্ত্র বা সাধারণতন্ত্র দিবস।

আজ সারাদিন জুড়েই বলিউডের বিভিন্ন সেলেব্রিটিরা প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সুপারসটার অভিনেতা অমিতাভ বচ্চনের শুভেচ্ছা জানানোর ছিড়ি দেখে হো হো করতে হাসতে শুরু করেছে নেটবাসী৷ আসলে সোশ্যাল মিডিয়ায় তুমুল সক্রিয় অভিনেতা৷ এবছরে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ।

নিজের ছবি শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘প্রজাতন্ত্র দিবসের অনেক অনেক শুভেচ্ছা’। তবে সবার থেকে আলাদা ভঙ্গিতে প্রজাতন্ত্র দিবস উদযাপন করেছেন বিগবি। আসলে নিজের দাড়িতে গেরুয়া, সাদা, সবুজ রঙ লাগিয়ে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন৷

আর বর্ষীয়ান অভিনেতার এই কান্ড দেখে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় হয়েছে কপিল শর্মা থেকে শ্বেতা বচ্চন নন্দারা। অনেকেই তার এই কান্ড দেখে ক্ষুব্ধ হয়েছেন। তাদের বক্তব্য দাড়িতে পতাকা আঁকা মানে দেশের অপমান। যদিও তার উত্তর ও রেডি ছিল। তাদের যুক্তি, ক্রিকেট খেলার সময় যখন মুখে জাতীয় পতাকা এঁকে দলকে উৎসাহ দেওয়া হয় তখন তো কেউ ক্ষুণ্ন হন না?

ছবির পাশাপাশি একটি পোস্টও শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন, যেখানে নিজের বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে অনুরাগীদের প্রণাম জানিয়েছেন অভিনেতা। এই বয়সেও বিগবির হাতে কাজের অভাব নেই। কিছুদিন আগেই শেষ হল তার সঞ্চালিত কেবিসি ১৩। শিগগিরই আসবে তার অভিনীত নতুন ছবি ব্রহ্মাস্ত্র।

Related Articles

Back to top button