গসিপবিনোদন

বিদেশে রয়েছে রাজকীয় প্রাসাদ! বিলাসিতায় বিগবি অমিতাভকেও হার মানাবে ভাই অজিতাভ বচ্চন

বলিউডের শেহেনসা তিনি। তাঁকে নিয়ে আলাদা করে কোনোও পরিচয় দেওয়ার দরকার নেই। তিনি বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এই বয়সে এসেও তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এক ফোঁটাও। রূপোলী পর্দায় তাঁর কয়েক মুহুর্তের উপস্থিতিই যথেষ্ট। এপ্রসঙ্গে তাঁরই বিখ্যাত সিনেমার ডায়লগ ধার করেই বলতে হয় আজও ‘তিনি যেখানেই দাঁড়ান, লাইন সেখান থেকেই শুরু হয়।’ আর সেই কারণেই আজও তাঁকে নিয়ে উন্মাদনার শেষ নেই অনুরাগীদের মধ্যে।

এই যুগে যত বেশি আলোচনায় থাকেন, তত বেশি জনপ্রিয়তা বাড়ে। বিগ বি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং তাঁর ভক্তদের সমসময়ই নিত্যনতুন আপডেট শেয়ার করতে থাকেন তিনি। শুধু তিনি কেন বচ্চন পরিবারের প্রতিটা সদস্যকে নিয়েই মাতামাতির শেষ নেই। মুম্বাইয়ের প্রতীক্ষা রাজপ্রাসাদে স্ত্রী-সন্তান পুত্রবধূ নাতনিকে নিয়ে বিলাসবহুল জীবন যাপন করেন বিগবি। তবে তার ফিল্ম কেরিয়ার বলছে তার কোটি কোটি টাকার সম্পত্তি থাকাটা অস্বাভাবিক কিছু নয়।

Amitabh Bachchan

তবে আজ অমিতাভ বচ্চন নয় আমাদের আলোচনার বিষয় অমিতাভের ভাই অজিতাভ বচ্চন। বহুবার নিজের স্ত্রী সন্তানদের নিয়ে কথা বললেও, বিগবি কখনো তার ভাইয়ের সম্পর্কে মুখ খোলেন না। অমিতাভ এবং অজিতাভ সম্পূর্ণ অন্য জগতের মানুষ। বলিউডের সুপারস্টারের ভাই হলেও চলচ্চিত্র জগত থেকে রয়েছেন বহু দূরে।

দেশের বাইরেই তার রাজত্ব। ১৫ বছর ধরে অজিতাভ লন্ডনে রয়েছেন। সেখানেই রয়েছে তার বিশাল ব্যবসা। আন্তর্জাতিক বাজারে তার ব্যবসা ছড়িয়ে রয়েছে। শেষবার তিনি দেশে ফিরেছিলেন ২০০৭ সালে যখন তার মা তেজী বচ্চনের মৃত্যু হয়। ব্যক্তিগত জীবনে অজিতাভ বচ্চন বিয়ে করেন ব্যবসায়ী এবং সমাজপতি পরিবারের মেয়ে রমলাকে।

দাদা অমিতাভের চেয়ে কোনোও অংশেই কম নয় তার ধন সম্পদও। লন্ডনে বিলাসবহুল বাড়িতে বসবাস করেন তিনি। শোনা যেত, কোনোও পারিবারিক কারণে অমিতাভ এবং অজিতাভের মুখ দেখাদেখি বন্ধ ছিল। কিন্তু পরে জানা যায়, দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবনে এতটাই ব্যস্ত যে দেখা করা বা সময় কাটানোর সুযোগই পাননা।

Related Articles

Back to top button