বিনোদন

কাজ পাচ্ছেন না ‘বিগবি’! ‘আমায় ছোট চরিত্র দেবে’? রোহিত শেট্টিকে অনুরোধ অমিতাভ বচ্চনের

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘কৌন বানেগা ক্রোড়পতি’ (Kaun Banega Core Pati) । প্রতি বছরের মতো এবছরও শোয়ের ১৩ তম সিজনে বিগ বি অর্থাৎ আমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনা এই শো এর অন্যতম ইউএসপি। বলিউডের নামজাদা তারকা থেকে পরচালকরা প্রায়শই আসেন এই শো-তে।

শানদার শুক্রবারে হট সিটে হাজির হন তাবড় তাবড় বলি তারকারা। সম্প্রতি, সূর্যবংশীর প্রচারে KBC -13 এ উপস্থিত হয়েছিলেন পরিচালক রোহিত শেট্টি। কারোরই আর জানতে বাকি নেই যে মুক্তির পর থেকেই কার্যত বক্স অফিস কাঁপাচ্ছে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) ম্যাজিকে এই সিনেমায় অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর সাথেই দেখা গিয়েছে অজয় দেবগন এবং রণবীর সিংকেও।

বলাই বাহুল্য করোনা কালীন পরিস্থিতিতে সিনেমা হল গুলি যেভাবে ধুঁকছিল, পরিস্থিতি স্বাভাবিক হতেই এই ছবি হলে দর্শক ফিরিয়েছে। কয়েক সপ্তাহ আগে এই ছবির প্রচারেই kbc -তে এসেছিলেন রোহিত শেট্টি। দেখতে গম্ভীর হলেও প্রতিযোগীদের সাথে হাসি মজা করতে একেবারে সিদ্ধহস্ত বিগবি৷ সেরকমই রোহিতকেও ছাড়লেন না তিনি৷

রোহিতের কাছে কাজ চাইলেন অমিতাভ। পরিচালক তো রীতিমতো লজ্জাই পেয়ে গেলেন৷ বিগবি বললেন, তিনি বলেন, ‘রোহিত আপনি সবসময়ই ব্লকবাস্টার ছবি তৈরি করেন। ছবিতে যাঁকেই আপনি অভিনেতা অভিনেত্রী হিসেবে সুযোগ দেন, তাঁরাও ব্লকবাস্টার হিট হয়ে যান। আপনার ছবিতে কখনও আমাকে নেওয়ার কথা মনে হয়নি? আমিও তালে একটা চাকরি পেতাম।’

তিনি আরোও বলেন, “সব বড় বড় তারকারা আপনার ছবিতে কাজ করেন। যেমন অক্ষয় কুমার, ক্যাটরিনা। ওদের পিছনেও যদি একটা চরিত্র দিতেন আমি ধন্য হতাম। আমি ওদের পিছনে দাঁড়িয়ে হাত নাড়াচ্ছি। এই রকমেরও কোনও চরিত্রে কি আমি অভিনয় করার সুযোগ পেতে পারি না? দয়া করে এমন কোনও চরিত্র থাকলে আমাকে জানাবেন। আমি আপনার সঙ্গে কাজ করতে চাই।” একথা শুনে অক্ষয় বলেন ‘স্যার আমার নম্বর ও ১৭ বছর পর এসেছে। বিগবি উত্তর দেন দেখা যাক আমার নম্বর কবে আসে। এই শুনে হেসে গড়িয়ে পড়েন দর্শকেরা।

Related Articles

Back to top button