বিনোদন

কেবিসির মঞ্চে ম্যারেজ কাউন্সিলর অমিতাভ বচ্চন! বর বৌয়ের ঝগড়া শুনে হতভম্ব বিগবি

প্রতি সপ্তাহেই দর্শকদের মনোরঞ্জন করতে সোম থেকে শুক্র নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হচ্ছে কেবিসি সিজন ১৩ (KBC 13) । বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় হাসি-মজায় মেতে ওঠেন অংশগ্রহণ কারী প্রতিযোগিরাও। সম্প্রতি কেবিসির হট সিটে হাজির হয়েছিলেন ধাওয়াল (Dhawal) নামের এক প্রতিযোগী। মজার মানুষ তিনি। কিন্তু শো চলাকালীন তাঁর কান্ড কারখানা দেখে নাজেহাল অবস্থা হয় বিগবির।

এমনকি একসময় কেবিসির সঞ্চালনা ছেড়ে ‘কেউ বাঁচাও আমাকে’ বলে আর্তনাদ করে ওঠেন স্বয়ং অমিতাভ বচ্চন। আসলে এদিন কেবিসির মঞ্চে উপস্থিত ওই ব্যাক্তি শুরু থেকেই ছিলেন খোশ মেজাজে। নিজের রোম্যান্টিক স্বভাবের পরিচয় দিয়ে নিজের মুখেই তিনি জানান বিয়ের আগে কীভাবে ফিল্মি স্টাইলে তিনি তাঁর স্ত্রীকে প্রপোজ করেছিলেন।

Amitabh Bacchan KBC

এরপরেই দর্শক আসনে বসে থাকা তাঁর স্ত্রীকে বিগবির সটান প্রশ্ন বিয়ের পর তিনি একইরকম রোম্যান্টিক রয়েছেন কিনা। এরপরেই ‘বিগ বি’-র কাছে নালিশের ঝুড়ি নিয়ে বসেন ধাওয়ালের স্ত্রী। তিনি প্রথমেই আক্ষেপের সুরে বিগবির কাছে নালিশ জানিয়ে বলেন তাঁর স্বামী বর্তমানে তাঁকে একটুও সময় দেন না।

KBC Dhawal

কেবিসির মতো জাতীয় স্তরের মঞ্চে নিজের কাছ থেকে এমন নালিশ বোধ হয় আশা করেননি ওই প্রতিযোগি। তাই স্ত্রীয়ের কাছ থেকে এমন অভিযোগ শোনামাত্রই মেজাজ হারান ধাওয়াল।স্ত্রীর অভিযোগ ভিত্তিহীন প্রমাণ করতে তিনি বিগবির কাছে অনুরোধের সুরে বলে ওঠেন, ‘স্যার, দয়া করে আপনিও ওঁকে বলে দিন বর্তমানে চূড়ান্ত ব্যস্ততার ফলে আপনার পক্ষেও অনেক সময় সম্ভব হয় না জয়াজীকে সময় দেওয়া!’

মুহুর্তের মধ্যেই স্বামী স্ত্রীর অভিযোগ, পাল্টা অভিযোগে কেবিসির মঞ্চে কান পাতা দায় হয়ে দাঁড়ায়। মাঝে পড়ে কাকে থামাবেন, কি বলে সান্ত্বনা দেবেন কিছুই বুঝে উঠতে পারছিলেন না বিগ বি। এরপরেই একবার অধৈর্য হয়ে পড়েন খোদ বলিউড শহেনশা। শেষমেশ বাধ্য হয়ে শোয়ের মধ্যেই আর্তনাদ করে অমিতাভ বচ্চন বলে ওঠেন ‘আরে ভাই কেউ বাঁচাও আমাকে’।

Related Articles

Back to top button