বিনোদনসিনেমা

আসছে বহু প্রতীক্ষিত Don 3! শাহরুখ থেকে অমিতাভ থাকছে একাধিক চমক, উত্তেজনায় ফুটছেন দর্শক 

একজন বলিউডের শহেনশা তো আরেকজন বলিউডের বাদশা। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং শাহরুখ খান (Shahrukh Khan)-কে নিয়ে। যে কোনো ভারতীয় সিনেমা প্রেমীদের কাছেই অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান মানেই আবেগের আর এক নাম। তাই ভারতীয় সিনেমার এই রথী,মহারথীদের নাম শুনলেই ভক্তদের মনের মধ্যে কেমন যেন একটা উত্তজনা কাজ করে।

তাহলে ভাবুন তো এই জুটিকে যদি একসাথে একই সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায় তাহলে কেমন হয়! তাও যদি আবার সিনেমার নাম হয় ডন। সম্প্রতি ফারহান আখতারের (Farhan Akhtar) আসন্ন সিনেমা ‘ডন ৩’ (Don3) ঘিরে তৈরি হয়েছে তুমুল উত্তেজনা। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং (Trending) হয়েছে ডন ৩। এরই মধ্যে বিগ বি অমিতাভ বচ্চনের পোস্ট ঘিরে দানা বেঁধেছে নতুন জল্পনা।

অমিতাভ বচ্চন,Amitabh Bachchan,শাহরুখ খান,Shahrukh Khan,ফারহান আখতার,Farhan Akhtar,ডন ৩,Don3,অটোগ্রাফ,Autograph,মিডিয়া,Social Midea

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Midea) পুরনো অ্যালবাম ঘেঁটে শাহরুখের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। এমনিতে বরাবরই ব্যস্ত শিডিউলের মধ্যেও সোশ্যাল মিডিয়ার নিয়মিত অ্যাক্টিভ থাকেন বিগবি। এই বয়সেও নিয়মিত আপডেট রাখেন সবকিছুর। সম্প্রতি তেমনই ‘ডন ৩’ কে কেন্দ্র করে তৈরি তুমুল জল্পনার মাঝেই শাহরুখ খানকে অটোগ্রাফ দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন এই বর্ষীয়ান অভিনেতা।

অমিতাভ বচ্চন,Amitabh Bachchan,শাহরুখ খান,Shahrukh Khan,ফারহান আখতার,Farhan Akhtar,ডন ৩,Don3,অটোগ্রাফ,Autograph,মিডিয়া,Social Midea

প্রসঙ্গত ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চনের ডন সিনেমা। এই পোস্টারের ওপরেই শাহরুখ খানকে অটোগ্রাফ দেওয়ার ছবি আপলোড করেছিলেন বিগ বি। ছবিতে দেখা যাচ্ছে বিগ বি যখন অটোগ্রাফ(Autograph) দিচ্ছেন শাহরুখ তখন তাঁর মুখের দিকেই অবাক হয়ে তাকিয়ে রয়েছেন। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন ‘একই শিরায় অবিরত প্রবাহিত’। এই ছবি এবং ক্যাপশন ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে চারদিকে।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)


উত্তেজনার বশে দুইয়ে দুইয়ে চার করে অনেকে ধরেই নিয়েছেন এবার আসন্ন ডন ৩ সিনেমায় একসাথে দেখা যাবে নতুন এবং পুরনো দুই ডনকেই। প্রসঙ্গত ১৯৭৮ সালে অমিতাভ বচ্চন অভিনীত ডন মুক্তির পর শাহরুখ খান ২০০৬ সালে বার করেন এই সিনেমার সিক্যুয়েল ডন, এরপর ২০১১ সালে আবার ডন ২ নিয়ে পর্দায় ফিরেছিলেন SRK. এবার এই ডন ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমা দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শক। তবে এখন দেখার এই সিনেমায় সত্যিই অমিতাভ -শাহরুখ জুটি একসাথে আদৌ বড়পর্দায় ধরা দেয় কিনা।

Related Articles

Back to top button