বিনোদনভিডিওসিনেমা

বৌ জয়াকে মিথ্যে বলেন স্বয়ং অমিতাভ বচ্চনও! কেবিসির মঞ্চে সকলের সামনেই স্বীকার করলেন বিগ বি

দর্শকদের মনোরঞ্জনে অমিতাভ বচ্চনের কেবিসির জুড়ি মেলা ভার। বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় প্রতি সপ্তাহেই হাসি-মজায় মেতে ওঠেন অংশগ্রহণ কারী প্রতিযোগিরা। বৃহস্পতিবার কেবিসির হট সিটে হাজির হয়েছিলেন বলিউডের নীনা গুপ্তা আর গজরাজ রাও।এদিন কৌন বনেগা ক্রড়োরপতির ১৩ তম সিজনে অতিথি প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন তারা।

আর অনান্য প্রতিযোগিদের মতোই এদিন তাদের সাথেও হাসি-ঠাট্টা করতে দেখা গেল শো-হোস্ট অমিতাভ বচ্চনকে। সাধারণত এই শোতে আসা প্রত্যেক প্রতিযোগিদেরই বিগবির প্রশ্নের মুখে পড়তে হয়। কিন্তু এদিনের শোতে দেখা গেল উল্টো পুরাণ! সুযোগ পেয়ে স্বয়ং বলিউড শহেনশা কে বেশ কয়েকটি প্রশ্ন ছুঁড়ে দিলেন হট সিটে বসা নীনা গুপ্তা। চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই পর্বের একটি প্রোমো শেয়ার করা হয়েছে।


সেখানে দেখা যাচ্ছে কিউ কার্ড বের করে নীনা গুপ্তা সটান প্রশ্ন করতে শুরু করেন অমিতাভ বচ্চন কে। তার আগে অবশ্য অনুমতি নিয়ে নীনা বলেন ‘আমি কিছু প্রশ্ন করি আপনাকে, একেবারে ঠিক ঠিক জবাব দিতে হবে কিন্তু তাঁর’! সম্মতি দিয়ে বিগবি বলেন, ‘হ্যাঁ হ্যাঁ, কেন নয়। এটা তো আমার জন্য পরীক্ষা দেওয়াও হয়ে যাবে।’ এরপর নীনা বেশ কিছু প্রশ্ন করা শুরু করেন। প্রথমেই তিনি জানতে চান, ‘আপনার কাছে এতদিনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র কোনটা?’

 

উত্তরে সিনিয়র বচ্চন বলেন ‘দেখুন আমার কাছে প্রতিটা সিনেমাই কিন্তু নতুন চ্যালেঞ্জ নিয়ে আসে।’ পরবর্তী প্রশ্ন ‘আর যদি কোনও ছবিকে ফিরিয়ে দিতে হত, তাহলে কোনটা দিতেন?’ তাতে বিগ বি-র জবাব, ‘আগে তো ছবির অফার পাই’! এরপরেই আসে আসল প্রশ্ন। সটান নীনা জানতে চান, ‘কোনও দিন কী নিজের সঙ্গীর থেকে কিছু লুকিয়ে রাখার জন্য মিথ্যে কথা বলেছেন?’

এমন প্রশ্ন শুনে কেবিসি-র সঞ্চালক প্রথমে বল ছুঁড়ে দেন অপর প্রতিযোগি গজরাজের দিকে। বলে বসেন, ‘আমি উত্তর দেওয়ার আগে আপনি দিন! পিছনেই তো বসে আছে’! আসলে দর্শক আসনে বসে ছিলেন গজরাজের স্ত্রী। এরপরই বিগবির অকপট স্বীকারোক্তি, ‘দেখুন ব্যাপারটা হল আমার অবস্থাটা হল, প্রতিদিন আমাকে মিথ্যে কথা বলতে হয়!’ এতেই হেসে গড়িয়ে পড়েন সকলে।

Related Articles

Back to top button