বিনোদন

ইনস্টাগ্রামে বিস্ফোরক বিগ বি! শুটিংয়ে বারবার হতে থাকা নির্যাতনের কথা জানালেন অমিতাভ বচ্চন

বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। বলিউডের (Bollywood) প্রবীণ অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। বর্তমানে ৭৮ বছর বয়সেও দিব্যি চালিয়ে যাচ্ছেন শুটিং, এখনো বিজ্ঞাপন থেকে শুরু করে সিনেমার পর্দায় দেখা মেলে অমিতাভ বচ্চনের। তবে বয়স বাড়ার সাথে সাথে কিছু নিয়ম মানতে হয় এই প্রবীণ অভিনেতাকে। বাড়ি হোক বা শুটিং সর্বত্রই নিজের শরীরের খেয়াল রাখতে হয়। কিন্তু শুটিংয়ের সময় অনেক সময় সমস্যা হয়। এবার শুটিং চলাকালীন হওয়া সমস্যা বা নির্যাতন নিয়ে মুখ খুললেন বিগ বি।

বয়স বাড়লেও নিজেকে ফিট রাখতে বেশ ভালোই জানেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক সক্রিয় অমিতাভ বচ্চন। প্রতিনিয়তই টুইট করেন নানান বিষয় নিয়ে, নিজের ও নিজের পছন্দের ছবি ভিডিও শেয়ার করেন অনুগামীদের সাথে। এবার অভিনেতা নিজের ওপর হওয়া নির্যাতন নিয়ে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

অমিতাভ বচ্চন মিষ্টি খেতে খুবই ভালোবাসতেন। কিন্তু শারীরিক কারণে মিষ্টির থেকে দূরেই থাকেন তিনি। কিন্তু মাঝে মধ্যেই বিজ্ঞাপনে বা ছবিতে মিষ্টি খাবার দৃশ্যে  অভিনয় করতে হত। আগেই বলেছি মিষ্টি খান না অভিনেতা, কিন্তু মিষ্টি না খেয়েই মিষ্টি খাবার তৃপ্তির অভিনয় করতে হয়। এ যেন চরম নির্যাতন, কারণ রসগোল্লা গুলাব জামুনের মত মিষ্টি মুখের সামনে নিয়ে তা না খেয়েই খাবার আনন্দের অভিনয় করা নির্যাতন নয়তো আর কি! এর চেয়ে বড় নির্যাতন আর কিছুই হতে পারে না।

এবার এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। ছবি শেয়ার করে নিজের ওপর হওয়া অত্যাচারের কথা জানিয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button