ছবিবিনোদনসিনেমা

অমিতাভ পুত্র সোনু সুদ! কিশোর বয়সের ছবিতে তুমুল জল্পনা নেটপাড়ায়

বলিউডের অভিনেতাদের সাধারণত পর্দায় হিরোগিরি করতে দেখেই  অভ্যস্ত আমরা। তবে গতবছর লকডাউন শুরু হবার পর থেকে বহু বলিউডের অভিনেতারা বাস্তবে হিরোদের মত কাজ করেছেন। তবে মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়ে বলিউডের এক ভিলেন সাধারণ মানুষের কাছে দেবতার  সমান হয়ে গিয়েছেন। ঠিকই ধরেছেন গরিবের মাসিহা সোনু সুদের (Sonu Sood) কথাই বলছি। বলিউডে খলনায়কের চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয় হলেও আসল জীবনে কিন্তু সমস্ত অসহায় মানুষের  হিরো বা দেবদূত।

জন্মসূত্রে পাঞ্জাবের ছেলে সোনু সুদ। তবে সম্প্রতি একটি ছবি নেটপাড়ায় হুলুস্থূল ফেলে দিয়েছে। ছবিটি শেয়ার হবার পর ভাইরাল হয়ে পড়ছে। আর সাথে একটা প্রশ্ন বারবার সবার মাথায় আসছে তবে কি অমিতাভ বচ্চনের সন্তান সোনু সুদ? অবাক হলেন নিশ্চই! আসলে সম্প্রতি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে যুবক বয়সের অমিতাভ বচ্চনকে দেখা যাচ্ছে।

Sonu Sood

কিন্তু ব্যাপারটা হল, অমিতাভ বচ্চনের শেয়ার করা এই ছবিটি  হুবহু  মাইল যাচ্ছে  সোনু সুদের ছবির সাথে। ছবিটি শেয়ার করে বিগ বি ক্যাপশনে লিখেছেন, ‘রেশমা অউর শেরা’ ছবি থেকে আমার একটি ছবি। সাদা কালো এই ছবিতে পাগড়ি পরে দেখা যাচ্ছে বিগ বিকে। আর এর পর থেকেই শুরু হয়েছে নানা জল্পনার। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ছবিটি। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ১১ লক্ষেরও বেশি মানুষের নজরে এসেছে এই ছবিটি।

অমিতাভ বচ্চন Amitabh Bacchan Sonu Sood

আর এমন ছবি দেখার পর কারোর মতে হয়তো  অমিতাভ বচ্চন ভুল করে সোনু সুদের ছবি শেয়ার করেছেন। আবার অনেকের মতে সোনু সুদ হয়তো অমিতাভ বচ্চনেরই সন্তান  তাই এতোটা মিল রয়েছে মুখের আদলে। এই নিয়েই তুমুল চর্চা শুরু হয়ে গিয়েছে ছবির কমেন্ট বক্সেই। এমনকি কিছুজন তো এও বলেছেন, রক্তের যোগ ছাড়া এতটা চেহারার মিল কিভাবে সম্ভব!

অমিতাভ বচ্চন Amitabh Bacchan

প্রসঙ্গত, বর্তমানে অমিতাভ বচ্চন বাবা হরিশ্চন্দ্র বচ্চনের একটি বইকে পড়ে সেটির রেকর্ডিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। অভিনেতা নিজেই বলেছিলেন, ‘আমি নিজেকে আমার শ্রদ্ধেয় বাবার লেখার থেকে দূরে সরিয়ে রাখতে পারি না। আমার কণ্ঠেই তাঁর লেখা কিছু  গুরুতর কথা শুনুন। এরপরেই নিজের লুক টেস্টের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button