খবরবিনোদনসিরিয়াল

অভিনয়ে বিগ বি হলেও রান্নাঘরে গোল্লা! KBC-র মঞ্চে রুটির বদলে ম্যাপ বানিয়ে লজ্জায় অমিতাভ বচ্চন

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘কৌন বানেগা ক্রোড়পতি’ (Kaun Banega Crorepati) । প্রতি বছরের মতো এবছরও শোয়ের ১৩ তম সিজনে বিগ বি অর্থাৎ আমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনা এই শো এর অন্যতম ইউএসপি। বলিউডের এই দুর্দান্ত অভিনেতার সঞ্চালনায় যেন প্রাণভ্রমর এই শোয়ের। তবে এবার মঞ্চেই সকলের সামনে লজ্জায় পরে গেলেন বিগ বি।

অভিনয় হোক বা সঞ্চালনা সবটাই দারুন সামলান অমিতাভ বচ্চন। যেমন দাপিয়ে অভিনয় করেন তেমনি সঞ্চালনা সামলালেও একটা কাজে একেবারেই ফ্লপ বিগ বি। সেটা হল রান্নাবান্না। বলিউডের বিগ বি হলেও রান্নাঘরে মোটেও তাঁর রাজত্ব নেই। সম্প্রতি কেবিসির শেষ সপ্তাহে বিশেষ পর্বে এই রান্না করতে গিয়েই লজ্জায় পরে গেলেন অভিনেতা।

আসলে সিজেনের শেষ সপ্তাহে তারকাদের নিয়ে রীতিমত চাঁদের হাত হয়ে গিয়েছে কেবিসি। নেহা কক্কর, দিশা পারমার,বাদশাহ, আয়ুষ্মান খুরানা একাধিক তারকাদের দেখা যাবে মঞ্চে। বিশেষ এই পর্বের একটি ছোট্ট ভিডিও চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে। যেখানে নেহা কক্কর ‘কাভি কাভি মেরে দিল মে’ গান গেয়ে শুনিয়েছেন অমিতাভ বচ্চনকে।

এরপর তারকা প্রতিযোগীদের সাথে মজার খেলায় মেতে উঠে রুটি বেলতে দেখা গিয়েছে অভিনেতাকে। কিন্তু বাকিরা গোল রুটি তৈরী করলেও বচ্চন সাহেবের রুটি দেখে রুটি বলে মনে হচ্ছে না। দূর থেকে দেখলেও বোঝা যাচ্ছে ম্যাপ বানিয়ে ফেলেছেন তিনি। আর এই দেখে বাকিরা রীতিমত হাসতে শুরু করেছে। রুটির এমন হাল দেখে বিগ বি নিজেও কিছুটা হতাশ হয়ে গিয়েছেন।

হাসি মজা আর আড্ডায় ভরপুর এই বিশেষ পর্বের ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে। প্রসঙ্গত, ২০০০ সালে পথ চলা শুরু করেছিল কেবিসি। শুরুর সিজেনে অমিতাভ বচ্চন নয় বরং শাহরুখ খান সঞ্চালনা করেছিলেন। তবে এরপর থেকে ১২টা সিজেনের প্রতিটাতেই অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে। আর এবারের সিজেন KBC এর ১০০০এপিসোডের পরেই শেষ হচ্ছে।

Related Articles

Back to top button