বিনোদনভাইরালভিডিও

সিনেমা করেই কাটল জীবনের ৫০ বসন্ত! ৭৮ বছর বয়সে দীপিকার থেকে অভিনয় শিখছেন অমিতাভ বচ্চন

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। ১৯৬৯ এ প্রথম অভিনয়ের জগতে প্রবেশ করেছিলেন এরপর ধীরে ধীরে বলিউডের অন্যতম মুখ হয়ে দাঁড়িয়েছেন তিনি। আজ ৭৮ বছর বয়সেও অভিনয় করেচলেছেন বিগ বি, এখনো তার অভিনয় প্রশংসনীয়। সিনেমায় অভিনয় ছাড়াও ‘কৌন বনেগা ক্রোড়পতি’ রিয়্যালিটি শোয়ের সঞ্চালক হিসাবেও দেখা যায় অমিতাভ বচ্চনকে।

সম্প্রতি শুরু হয়েছে কৌন বনেগা ক্রোড়পতি সিজেন ১৩। দুর্দান্ত এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে প্রতিবছর বহু প্রতিযোগীরা আসে নিজেদের স্বপ্ন পূরণের লক্ষে। তবে যেহেতু এটা রিয়্যালিটি শো, তাই কিছু স্পেশাল অতিথিরাও হাজির হন কৌন বনেগা ক্রোড়পতির  মঞ্চে। ইতিমধ্যেই মঞ্চে হাজির হ ওয়েছিলেন ইন্ডিয়ান ক্রিকেট টিমের দুই নক্ষত্র সৌরভ গাঙ্গুলি ও বীরেন্দ্র সেহওয়াগ।

এবারের স্পেশাল অতিথিরা হলেন বিখ্যাত অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika adukone) ও বলিউডের পরিচালক ফারাহ খান (Farah Khan)। কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে দীপিকা ও ফারাহ একত্রে হাজির হয়েছেন অমিতাভ বচ্চনের সামনে। মজার বিষয় হল  দীপিকা ফারাহ খানের সিনেমা ‘ওম শান্তি ওম’ দিয়েই নিজের সিরিয়ার শুরু করেছিল। সম্প্রতি বিশেষ এই পর্বের একটি ট্রেলার ভিডিও চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে।

ভিডিওতে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন ফারাহ খানকে প্রশ্ন করেছেন, ‘কেন আমাকে আপনার ছবিতে কাস্ট করেন না’? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ফারাহ খান কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চেই একটি ফিল্মি দৃশ্য তৈরী করার প্রস্তাব দেন। অমিতাভ বাচ্ছেন রাজিও হয়ে যান এই প্রস্তাবে। এরপর ‘এক চুটকি সিঁন্দুর কি কিমাত’ এই বিখ্যাত ডায়ালগটি বলেন অমিতাভ বচ্চন।

যদিও ডায়লগটি বলতে গিয়ে বেশ কয়েকবার থমকে যেতে হয়েছে বিগ বিকে। তখন ফারাহ খান বলেন ডায়লগটি বলতে গেলে সহঅভিনেত্রী দীপিকার দিকে দেখুন। এরপর দীপিকার দেখা দেখি আইকনিক সেই ডায়লগ অভিনয় করে দেখিয়েছেন অমিতাভ বচ্চন। মজাদার এই ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button