ছবিবিনোদনভাইরালসিনেমা

৪৮ বছরের সুখী দাম্পত্য জীবন! বিবাহবার্ষিকীতে বিয়ের অদেখা ছবি শেয়ার করলেন অমিতাভ বচ্চন

বলিউডের সুপার কাপল বলতে যদি কারোর নাম নিতেই হয় তাহলে সবার আগে আসবে অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) ও জয়া বচ্চনের (Jaya Bacchan) নাম। চার দশকের বেশি সময় ধরে বিবাহিত জীবন কাটাচ্ছেন বিগ বি ও তার পত্নী। আজ তাদের ৪৮ তম বিবাহবার্ষিকী। আধুনিকতার যুগে যেখানে  বলিউডে হাজারো বিয়ে হয়েও ভেঙে যাচ্ছে সেখানে অমিতাভ-জয়া জুটি যেন একটা উদাহরণ স্থাপন করেছে দীর্ঘ সুখী দাম্পত্য জীবনের।

অভিনেতার বিবাহ জীবন সম্পর্কে নানান সময়ে নানা গুজব রটেছে। বহুবার শোনা গিয়েছে ভেঙে যেতে পারে অমিতাভ-জয়া জুটি তবে সে সব যে ভুল ও গুজব মাত্র তা প্রতিবারই প্রমাণ হয়ে গিয়েছে সময়ের মধ্যে দিয়ে। ১৯৭৩ সালের ৩রা জুন অর্থাৎ আজকের দিনেই জয়া বচ্চনের সাথে সাত পাকে বাধা  পড়েছিলেন বিগ বি অমিতাভ বচ্চন।

Amitabh Bacchan Jaya Bacchan

আজ বিবাহ বার্ষিকীতে বিয়ের দিনের স্মৃতি ভিড় জমিয়েছে অভিনেতার মনে। সোশ্যাল মিডিয়াতে বিবাহবার্ষিকী উপলক্ষে লক্ষ লক্ষ শুভকামনা তো রয়েছেই। বিগ বি নিজেই সোশ্যাল মিডিয়াতে তার বিয়ের একটি অদেখা ছবি শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। বিয়ের সিঁদুর দান ও সম্ভবত মঙ্গলসূত্র পড়ানোর দুটি ছবিকে একত্রে করে শেয়ার করেছেন অভিনেতা।

Amitabh Bacchan 48th Marriage anniversary

ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ধন্যবাদ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানানোর জন্য’। ইতিমধ্যেই ছবিটিতে সাড়ে বারো লক্ষেরও বেশি পড়ে গিয়েছে ইতিমধ্যেই। অভিনেতাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে ভিড় করেছেন ভক্তগণ থেকে শুরু করে বলিউডের একাধিক তারকারা। ভূমি পেডেকর, শিল্প শেট্টি, বিপাশা বসু, রিতেশ দেশমুখ এর মত একাধিক সেলেব্রিটিদের করা শুভ বিবাহবার্ষিকী শুভেচ্ছাবার্তা জ্বলজ্বল করছে বিগ বির শেয়ার করা ছবির কমেন্ট বক্সে।

Amitabh Bacchan 48th Marriage anniversary

প্রসঙ্গত, বিগ বি প্রায় সর্বদাই কোনো না কোনো কারণে সংবাদ মাধ্যমের চর্চায় থাকেন। বর্তমানে ৭৮ বছরে পা দিয়েছেন অভিনেতা। তবে নিজেকে এখন কাজের জন্য ফিরে রেখেছেন তিনি। কিছুদিন আগেই সোনি টিভিটির তরফ থেকে ‘কৌন বানেগা ক্রোড়পাতি (KBC)’ রিয়্যালিটি শো-এর একটি প্রোমো ভিডিও রিলিজ করা হয়েছে। যেখানে প্রতিবারের মত দেখা যাচ্ছে অমিতাভ বচ্চনকে। ইতিমধ্যেই শো এর জন্য রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। আশা করা হচ্ছে লকডাউন মিটলেই হয়তো শুরু হবে কেবিসি-র নতুন সিজেন।

Related Articles

Back to top button