ছবিবিনোদনভাইরালসিনেমা

নিউ ইয়র্কেপ্রথম লাইভ পারফর্মেন্সের কথা মনে করে নস্টালজিক বিগ বি অমিতাভ বচ্চন!

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। অনেকেই বিগ বি নামেও চেনেন অমিতাভ বচ্চনকে। বলতে গেলে সবসময়ই শিরোনামে থাকেন বিগ বি। সত্তরের দশক থেকে শুরু করে আজ অবধি শতাধিক সিনেমা করেছেন অভিনেতা। দুর্দান্ত অভিনয় আর সাথে তেমনই পার্সোনালিটি, এর কারণে ব্যাপক জনপ্রিয় তিনি। এই যুগে যত বেশি আলোচনায় থাকেন, তত বেশি জনপ্রিয়তা বাড়ে। বিগ বি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং তাঁর ভক্তদের সমসময়ই নিত্যনতুন আপডেট শেয়ার করতে থাকেন তিনি।

সম্প্রতি ১৯৪৩ সালের নিজের প্রথম লাইভ পারফর্মেন্স এর কথা মনে করে নস্টালজিক হয়ে পড়েছেন বিগ বি আমিতাভ বচ্চন। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। এদিন নিজের জীবনের প্রথম লাইক পারফরম্যান্সের কথা আর মনে পড়ে গিয়েছে বিগ বি আমিতাভ বচ্চনের। নিউ ইয়র্কের ম্যাডিসন স্কোয়ার সেদিন প্রথম ভারতীয় হিসেবে বিশ্বের দরবারে সম্মানিত হয়েছিলেন আমিতাভ বাচ্চান। ১৯৮৩ সালের লাইভ পারফর্মেন্স এর একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা ।

অমিতাভ বচ্চন Amitabh Bacchan

ছবিতে মাইক্রোফোন হাতে নিয়ে চোখে সানগ্লাস দিয়ে দেখতে পাওয়া যাচ্ছে বিগ বি আমিতাভ বচ্চন কে। ছবি শেয়ার করে বিগবি লিখেছেন, ‘ ১৯৮৩! আমার জীবনের প্রথম লাইভ পারফরম্যান্স। পিছনে যে সাইনবোর্ড দেখতে পাওয়া যাচ্ছে সেটি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে নিউইয়র্ক এর। বিশ্বমানের স্টেডিয়ামে প্রথমবার কোন ভারতীয় হিসেবে পারফর্ম করতে পেরেছিলাম’।

Amitabh Bacchan in 1983 at New York Madison Square Stadium

ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর বিগ-বিবিগ-বির নভ্যা দাবেলি না নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন একটি লাভ ইমোজির মাধ্যমে। বিগ বি আমিতাভ বচ্চনের শেয়ার করা এই ছবিটি ইতিমধ্যে ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ছবিতে লাইক এর সংখ্যা সাড়ে চার লক্ষ ছুঁই ছুঁই। সাথে রয়েছে অসংখ্য মানুষের নানান মন্তব্য যার বেশির ভাগটাই অভিনেতার জন্য শুভকামনা।

Related Articles

Back to top button