গসিপবিনোদন

রেখা ছাড়াও এই অভিনেত্রীর জন্য পাগল ছিলেন অমিতাভ, জোর করে চুমু পর্যন্ত খেয়েছিলেন!

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। বচ্চন সাহেবের প্রেম কাহিনী মানেই রেখা (Rekha) এতো সকলেই জানে। কিন্তু শধুই কি রেখা ছিলেন তার প্রেম ? নাকি রেখা ছাড়াও অন্য কোনো নাম জড়িয়েছিল অভিনেতার সাথে। আসলে শুধু মাত্র রেখাকেই নয় বলিউডের আরেক অভিনেত্রীর প্রতি তীব্র আকর্ষিত ছিলেন বিগ বি। সেই অভিনেত্রী হলেন অমৃতা সিংহ (Amrita Singh), তার জন্য অমিতাভের মনে এসেছিল প্রেমের জোয়ার।

 

জানা যায় অমিতাভ অমৃতাকে খুবই পছন্দ করতেন। শুটিং ছাড়া বাইরে অন্য কোনো পুরুষ বা নায়কের সাথে দেখতে মোটেও পছন্দ করতেন না অমিতাভ বচ্চন। অমৃতার প্রতি অমিতাভের ভালোলাগা দিন দিন বেড়ে চলেছিল। অভিনেত্রী অমৃতা সিংহের সাথে অমিতাভ ছাড়াও রবি শাস্ত্রী ও বিনোদ খান্নার নামও জড়িয়েছিল এক কালে।

১৯৯১ সালে প্রকাশিত একটি খবর অনুযায়ী,অমৃতার প্রতি অমিতাভের ভালোলাগা দিন দিন বেড়ে চলেছিল। এই ভালো লাগা থেকেই এক দিন পার্টিতে খারাপ আচরণ করে ফেলেন তিনি। জানা যায়, পার্টিতে অনেকেই উপস্থিত ছিলেন। অমিতাভ চোখ রেখেছিলাম অমৃতার দিকে সাথে বন্ধু ড্যানির সাথে কথাও বলছিলেন। পরে অমৃতা সিংহ পার্টি থেকে চলে যেতে চাইলে তাকে থাকার অনুরোধ করেন অমিতাভ বচ্চন।

সেসময় ড্যানির সাথে কথা বলছিলেন অমৃতা। তারপর অমৃতা ও ড্যানি মঞ্চে উঠে নাচতে শুরু করে। এই সমস্ত দেখে পার্টি চলাকালীনই উত্তেজনা সামলাতে পারেননি অমিতাভ। মঞ্চে উঠে অমৃতাকে জোরজবস্তি চুমু খেয়েছিলেন অমিতাভ। যদিও পরে এই কাজের জন্য ক্ষমা চেয়েছিলেন অমৃতার কাছে।

পার্টিতে এরকম কান্ড দেখে সকলি অবাক হয়ে গিয়েছিলেন। অমৃতা সিংহও ব্যাপারটি বুঝে উঠে পার্টি ছেড়ে চলে যান। ব্যাপারটা যে ঠিক হয়নি তা তখনই বুঝতে পেরেছিলেন অমিতাভ। অমিতাভের এই কান্ড নিয়ে শুরু হয়েছিল জল্পনা। যদিও এই ঘটনা নিয়ে অম্রিত সিংহ কোনোদিন কোনো মন্তব্য করেননি।

 

Related Articles

Back to top button