সফল চোখের অস্ত্রোপচার! সুস্থ আছেন বিগ বি অমিতাভ বচ্চন, অনুরাগীদের উদ্দেশ্যে দিলেন বার্তা


আশির দশক হোক বা বর্তমানের বলিউড;(Bollywood) , সবচেয়ে ব্যস্ততম বলিসেলেবদের তালিকায় বেশ উপরের দিকেই থাকেন বিগ-বি অমিতাভ বচ্চন (Amitabh bachchan)। যদিও এটা ব্যস্ততার মাঝেও ফ্যান-ফলোয়ারদের সঙ্গে যোগাযোগ রাখেন তিনি। ট্যুইটারেও বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নানা বিষয়ে উক্তি ও কবিতা পোস্ট করে নিজের অস্তিত্ব জানান দেন বলি-শাহেনসা। আজও বলিপাড়ায় তার জায়গা অক্ষুণ্ণই রয়েছে।

অমিতাভ বচ্চন Amitabh Bacchan

 

কিন্তু বয়স বাড়ার সাথে সাথে শরীরে বাসা বাঁধছে রোগ। তাই অপারেশন করাতে হচ্ছে অভিনেতাকে। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন অমিতাভ। কিন্তু কীসের অপারেশন, ঠিক কী রোগ সেই বিষয়ে যদিও কিছুই জানাননি বিগ-বি আর তার জেরেই চিন্তার ভাঁজ পড়েছিল অনুরাগীদের কপালে। অভিনেতা কেবল লিখেছেন, লিখেছেন, ‘স্বাস্থ্যের অবস্থা…অপারেশন…আর কিছু লিখতে পারছি না’। বিগত শনিবারের এই একটি টুইট চিন্তায় ফেলে দিয়েছিলো অসংখ্য অনুরাগীদের।

অমিতাভ বচ্চন Amitabh Bacchan

এরপর সোমবার নিজেই শারীরিক সুস্থতার আপডেট দিয়েছেন বিগ বি। সোমবার অভিনেতা নিজের ব্লগে জানিয়েছেন যে তিনি ভালো আছেন। সাথে ঠিক কি কারণে অস্ত্রোপচার তাও জানিয়েছেন। বিগ বি বলেন তার চোখের সমস্যা হয়েছিল ঠিক মত দেখতে পাচ্ছিলেন না তিনি। সেই কারণেই চোখের অস্ত্রোপচার করতে হয়েছে অভিনেতাকে। এর সাথে তিনি আরো লেখেন ‘আপনাদের সবাইকে ধন্যবাদ, আমার শুভ কামনার জন্য  ও আমার জন্য এতটা উদ্বেগ হবার জন্য। এই  বয়সে চোখের অস্ত্রোপচার বেশ জটিল ও সূক্ষ, তবে ডাক্তারের নিজেদের শ্রেষ্ঠ চেষ্টা করেছেন। আশা করা যাচ্ছে শীঘ্রই সব ঠিক হয়ে যাবে’।

অমিতাভ বচ্চন Amitabh Bacchan

এছাড়াও অভিনেতা আরো জানান, বর্তমানে আগের থেকে ভালো আছেন অভিনেতা। কিছুটা ঝাপসা দেখতে পাচ্ছেন তবে শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। টুইটে যদি কিছু টাইপিংয়ে ভুল হয় তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন অভিনেতা। তবে বর্তমানে একটি চোখে অপারেশন হয়েছে এরপর আরেকটি চোখেও অপারেশন হবে। এই আপডেট দেখে কিছুটা স্বস্তিতে রয়েছেন অমিতাভ অনুরাগীরা। তবে এখনো অভিনেতার সুস্থতার কামনা করে চলেছেন অগণিত ভক্তগণ।


Like it? Share with your friends!

671
671 points