খবরবিনোদনসিরিয়াল

এমনিই নন বিগ বি! অভিনয়ের কর্তব্য পালন করতে ভাঙা পায়ের আঙ্গুল নিয়েও শুটিং করেছেন অমিতাভ বচ্চন

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bacchan), তাঁকে চেনানোর জন্য নামটাই যথেষ্ট। বেশ কয়েক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করে চলেছেন অভিনেতা। নিজের অভিনয় দিয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জয় করেছেন। সম্প্রতি তাকে টিভির পর্দায় দেখা যাচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (Kaun Banega Crorepati) রিয়্যালিটি শোয়ের মঞ্চে। শোতে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন বিগ বি।

বয়স বাড়লেও নিজের কাজের প্রতি দায়িত্ববান তিনি। এই কথাটা আবারো প্রমাণ হয়ে গিয়েছে। কেন? কারণ সম্প্রতি কেবিসিতে নবরাত্রি স্পেশাল পর্বের শুটিং চলছে। উৎসবের আমেজের মাঝেই চলছে শুটিং। যে কারণে উৎসবের পোশাকে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে। সুটেড বুটেড লুক ছেড়ে কুর্তা পাজামা পরে দেখা মিলেছে তাঁর। সাথে রয়েছে নেহেরু জ্যাকেট। কিন্তু তার বেশভুষা মধ্যে নজর কেড়েছে তার ওয়ের জুতো।

Amitabh Bacchan KBC

হটাৎ কি এমন হল, যে ড্রেস ছেড়ে জুতোর দিকে কেন চোখ আটকালো নেটিজেনরে! আসলে অমিতাভ বচ্চনের পায়ের দিকে নজর যেতেই দেখা গেল পায়ের আঙ্গুল ভেঙে গিয়েছে। যেকারণে প্লাস্টার করা হয়েছে পায়ের আঙুলে। সেই কারণেই কেমোফ্লাজ জুতো পরে দেখা গেল তাকে। অর্থাৎ বোঝাই যাচ্ছে ভাঙা পায়ের আঙ্গুল নিয়েই শুটিং চালিয়ে গেছেন অভিনেতা।

Amitabh Bacchan KBC shooting with fractured toe

অর্থাৎ বোঝাই যাচ্ছে কাজের প্রতি দায়িত্ববোধ ও ভালোবাসা দুটোই রয়েছে অমিতাভ বচ্চনের। খুব কম অভিনেতারাই এতো বয়স হবার পরেও অভিনয় চালিয়ে যান। তবে শারীরিক অসুস্থতার কারণে বিরতিও নেন। কিন্তু বিগ বির ক্ষেত্রে তেমনটা নয়। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই অমিতাভ বচ্চনের ভাঙা পায়ের আঙ্গুল নিয়ে শুটিংয়ের ছবি ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই অভিনেতার এই কাজের প্রশংসা করেছেন।

Amitabh Bacchan KBC fracture in Toe

প্রসঙ্গত, শুধু কৌন বনেগা ক্রোড়পতি নয়, বলিউডেও কাজ করেচলেছেন অমিতাভ বচ্চন। কিছুদিন আগেই ‘চেহেরে’ ছবিতে দেখা গিয়েছে বিগ বিকে। ছবিতে রিয়া চক্রবর্তী, ইমরান হাসমিদের মত অভিনেতা অভিনেত্রীদের সাথে কাজ করেছেন তিনি। এছাড়াও সম্প্রতি বিগ বি নিজেই জানিয়েছেন, আবারও নিজের যৌবনের দিনগুলিতে ফিরে যেতে চান অভিনেতা।

Related Articles

Back to top button