খবরছবিবিনোদনভাইরালসিনেমা

পাত্তাও পাবে না সাউথের ছবি! বিগ বি অমিতাভ বচ্চনের ‘ব্রহ্মাস্ত্র’ লুক প্রকাশ্যে আসতেই ভাইরাল

দক্ষিণী ছবির ভিড়ে বলিউডের হারানো গৌরব পুনরুদ্ধারে নেমেছেন একেরপর এক সুপারস্টারেরা। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ (Bhrambhastra) ছবিটির জন্য বহুদিন ধরে প্রতীক্ষায় রয়েছেন দর্শকে রা। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবিতে শিবের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। তবে ছবিতে শুধু রণবীর আলিয়া নয় রয়েছে আরও অনেক চমক।

গতবছরই ছবির  ফার্স্ট লুক সামনে এসেছিল। তবে ছবির রিলিজের তারিখ জানানো হয়েছিল ২০২২ সালের ৯ই সেপ্টেম্বর। তাই ছবির জন্য অপেক্ষায় রয়েছেন রণবীর-আলিয়া ফ্যানসরা। কারণ বিয়ের আগে এই ছবিতেই প্রথম একসাথে অভিনয় করতে দেখা গিয়েছিল এই জুটিকে। ছবির শুটিংয়ের সময় থেকেই জোর জল্পনা শুরু হয় দুজনের বিয়ে নিয়ে।

Brambhastra

বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি আবারো চর্চায় উঠে এসেছে। কারণ সেপ্টেম্বরে রিলিজ হওয়ার কথা থাকলেও এবার ট্রেলারের রিলিজের তারিখ প্রকাশ্যে এসেছে। আগামী ১৫ই জুন রিলিজ হবে ‘ব্রহ্মাস্ত্র’ এর ট্রেলার। ছবিতে রণবীর আলিয়া ছাড়াও, অমিতাভ বচ্চন, নাগার্জুন থেকে মৌনী রায়ের মত তারকাদের দেখা যাবে।

সম্প্রতি, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি পোস্টের শেয়ার করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। ছবিতে সাদা দাড়ি আর চুলের লুকেই দেখা যাচ্ছ তাকে। তবে হাতে রয়েছে তলোয়ার যেটা তিনি হাতের মুঠোয় ধরে রেখেছেন। আর চেহারাটাও স্পষ্ট ক্ষত চিহ্ন যেখান থেকে বেরোচ্ছে রক্ত। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ এ গুরু চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিগ বিকে।

এদিন ছবিতে নিজের লুকের একটি পোস্টের শেয়ার করে তিনি লেখেন, ‘গুরু হলেন জ্ঞানের গঙ্গা। তবে একটা এল অন্ধকারকে ও পাপকে ধ্বংস করার ক্ষমতা রাখে যখন গুরু হাতে অস্ত্র তুলে নেয়’।অমিতাভ বচ্চনের এই টুইট হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে পড়েছে।

প্রসঙ্গত, এর  ছবির টিজার মুক্তি পেয়েছিল। যেখানে দেখা গিয়েছে মৌনী রায় ও রণবীর কাপুরের মধ্যে যুদ্ধ চলছে। সেই টিজারও বেশ ভাইরাল হয়ে পড়েছিল। এখন অপেক্ষা আসল ছবির রিলিজের। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের মতে এই ছবিটি একটি ব্লকবাস্টার হিট হতে চলেছে, তবে সেটা আদৌ সত্যি হয় কি না সেটাই দেখার।

Related Articles

Back to top button