গানবিনোদনভাইরালভিডিও

অমিত কুমার শত্রু নন কুমার শানুর! কিশোর কুমারের জন্মদিনে, পূর্ণতা পেল তাদের বন্ধুত্ব

কুমার শানুর কাছে কিশোর কুমার মানেই ‘আইডল’। আজীবন তাকেই অনুসরণ করে চলেছেন এই সংঙ্গীত শিল্পী। সামনেই আসছে কিশোর কুমারের জন্মদিন। আর সেই বিশেষ দিনে সঙ্গীতের অন্যতম শ্রষ্ঠা এই কিংবদন্তি শিল্পীকে শ্রদ্ধা জানাতে একটি বিশেষ পর্বের আয়োজন করা হয়েছে বাংলার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সুপার সিঙ্গারের মঞ্চে।

আর সেই বিশেষ পর্বে এই অনুষ্ঠানে উপস্থিত হতে চলেছেন কিশোর কুমারের ছেলে অমিত কুমার। আর এই প্রথম এই অনুষ্ঠানের দৌলতে একই মঞ্চে একসাথে গান গাইতে চলেছেন কুমার শানু এবং অমিত কুমার। যা নিঃসন্দেহে এক অন্যতম বিরল দৃশ্য। উল্লেখ্য গতবছর ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকেই অমিত কুমার (Amit Kumar)-কে নিয়ে তৈরি হয় বিতর্ক।

এছাড়া কিছুদিন আগেও এক সাক্ষাৎকারে অমিত কুমার নিজেই স্বীকার করেছেন, যে তিনি কুমার শানু (Kumar Sanu)-কে বলেছিলেন, শানু তাঁর বাবা কিশোর কুমার (Kishor Kumar)-এর ভক্ত হলেও তিনি ওনার রক্ত। সম্প্রতি সুপার সিঙ্গারের মঞ্চেও অমিতের শানুকে ‘রক্ত ও ভক্ত’ বলার টিজারটি মুহুর্তে ভাইরাল হয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই টিজারে দেখা যায় অমিত শানুকে বলছেন, তাঁরা দুজনে মিলে সকলকে ভস্ম করে দেবেন। এই বিশেষ পর্বের একটি ছোট ভিডিও ক্লিপংস শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে অমিত কুমার এবং কুমার শানুর যুগলবন্দীতে শোনা যাচ্ছে ‘ও মেরে দিল কি চ্যান’ গানটি।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এই গানের শেষে সবাইকে অবাক করে দিয়ে অমিত কুমার জানান অনেক বছর আগে তিনি এবং কুমার শানু যোদ্ধা নামের একটি সিনেমায় একটি সিনেমায় গান গেয়েছিলেন। এরপর তাদের মধ্যে যে যুদ্ধ শুরু হয় তা এদিন সুপার সিঙ্গারের মঞ্চে এসে শেষ হয়েছে। অন্যদিকে কুমার শানু জানিয়েছেন অমিতকে তিনি নিজের শত্রু মনে করেন না। তিনি তাঁকে ভালোবাসেন। তাঁদের বন্ধুত্বকে পরিপূর্ণ করেছে সুপার সিঙ্গার।

Related Articles

Back to top button