বিনোদনসিনেমা

২০ বছর পর্দায় ফিরছেন গদর সিনেমার তারা সিং আর সাকিনা! পুরনো জুটিকে একসাথে দেখে উচ্ছসিত দর্শক

সানি দেওয়াল (Suny Deol) এবং আমিশা পাটিল (Amisha Patel) অভিনীত বলিউডের ব্লকবাস্টার হিট সিনেমা হল ‘গদর-এক প্রেমকথা’। খুব শীঘ্রই আসতে চলেছে এই সিনেমার দ্বিতীয় ভাগ। মাঝখানে পার হয়ে গিয়েছে ২০ বছর। ২০০১ সালের পর দীর্ঘ দু’দশক পেরিয়ে ফের একবার পর্দায় ফিরছে বলিউডের তারা সিং এবং সাকিনা।

ভারত-পাকিস্তান দেশভাগের পর তৈরি পরিস্থিতির ওপর ভিত্তি করে তৈরি হয়েছিল এই সিনেমা। সিনেমায় ভারতের পাঞ্জাবের ছেলে তারা সিং (সানি দেওল) পাকিস্তানের মুসলিম মেয়ে সাকিনার (অমিশা প্যাটেলের) প্রেমে পড়েছিলেন।কিন্তু দুজনের সেই প্রেমে বাঁধা হয়ে দাঁড়ায় ভারত-পাকিস্তান দ্বন্দ্ব। এবার এই সিনেমার পার্ট ২ আসতে চলেছে।

উল্লেখ্য আগের সিনেমার মতোই এবারও তারা সিং এবং সাকিনা চরিত্রে থাকবেন সানি দেওল এবং আমিশা প্যাটেল। আগের বার সিনেমায় সানির ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন উৎকর্ষ শর্মা। সিনেমার এই সিক্যুয়েলেও তিনিই থাকছেন। গতকালই ছিল সিনেমার শুভ মহরৎ।

এদিন থেকেই হিমাচল প্রদেশের সীমান্ত এলাকায় শুরু হয়েছে সিনেমার শুটিং। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সিনেমায় নিজেদের চরিত্রের প্রথম লুকের সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে সানির পরনে রয়েছে লাল রঙের পাঞ্জাবি আর মাথায় সাদা পাগড়ি, অন্যদিকে আমিশা পরেছেন সাদা আর কমলা রঙের পাতিয়ালা চুড়িদার।


এই ছবি দিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘মুহরাত উপলক্ষ্যে সেনাবাহিনীর জেনারেল এবং অন্যান্য প্রত্যেকেই নিদারুণ সঙ্গ দিয়েছেন। অনুষ্ঠানের জন্য যথেষ্ট সদয় তিনি।’ জানা গেছে জি স্টুডিও ও অনিল শর্মা প্রোডাকশনস এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকবেন।

Related Articles

Back to top button