গসিপবিনোদনসিনেমা

দাম্পত্যে ইতি হলেও বন্ধু তাঁরা! শুটিং স্পটেই ছেলের সাথে চুটিয়ে টেবিল টেনিস খেলছেন আমির-কিরণ

বলিউড (Bollywood) কাপলদের মধ্যে বরাবরই লাইম লাইটে থাকে আমির-কিরণ (Amir-Kiran) জুটি। কিন্তু সম্প্রতি সবাইকে অবাক করে দিয়ে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটিয়েছেন আমির-কিরণ। তবে শুরু থেকেই তাঁরা জানিয়ে আসছেন বিচ্ছেদ ঘটলেও তাঁরা একটাই পরিবার। এখনও তাঁরা একে অপরের বন্ধু হয়েই আছেন ও ভবিষ্যতেও থাকবেন। ছেলে আজাদের (Azad) জন্য সব সময়ই একসঙ্গে থাকবেন তাঁরা।

দাম্পত্য জীবনে ইতি টানলেও বিচ্ছেদের পর ইতিপূর্বে একাধিকবার আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে এই প্রাক্তন জুটিকে একে অপরের হাত ধরে বসে থাকতে দেখা । সেখানে আমিরকে বলতে শোনা যায়, ‘আপনারা নিশ্চয়ই দুঃখ বোধ করেছেন, পছন্দ করছেন না এই খবর বা হতবাক হয়েছিলেন। আমরা শুধু বলতে চাই যে আমরা দুজনেই খুব খুশি এবং আমরা এখনও একটি পরিবার।’

Amir Khan Kiran Rao Azad Khan

এই মুহূর্তে লাদাখে পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন আমির। এই ছবির প্রযোজনা করছে তারই সংস্থা আমির খান প্রোডাকশনস। তাই ছবির শ্যুটিংয়ের প্রয়োজনে সেখানেই রয়েছেন আমিরের সঙ্গী কিরণ রাও,সঙ্গে রয়েছেন, ছেলে আজাদও। সম্প্রতি লাদাখে একসঙ্গে নাচতেও দেখা গেছে এই প্রাক্তন জুটি কে।

Amir Khan Kiran Rao Azad Khan

শুটিং চলাকালীন প্রায়ই শ্যুটের নানান ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তারকারা। সম্প্রতি দক্ষিণী অভিনেতা নাগা চৈতন‍্য যোগ দিয়েছেন লাল সিং চাড্ডা’র শুটিং-এ। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবিতে আমিরের সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রী  কিরণ রাওকেও দেখা যায়।

Amir Khan Kiran Rao Azad Khan

জানা গিয়েছে সম্প্রতি শুটিং এর ফাঁকেই ছবির টিমের তরফে একটি টেবিল টেনিস টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে আমির কিরণ ছাড়াও ছোটরাও অংশ নিয়েছিল।সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে সেই ছবি যেখানে দেখা যাচ্ছে একসঙ্গে টেবিল টেনিস খেলছেন আমির কিরণ।যা ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button