ছবিবিনোদনসিনেমা

বলিউডকে বাঁচাতে এবার আসরে সাউথের তারকারা! আমির খানের ‘লাল সিং’ -এর প্রচারে চিরঞ্জীবী,রাজামৌলি

দক্ষিণী সিনেমার বিরাট দাপটের সামনে কার্যত একের পর এক মুখ থুবড়ে পড়ছে বলিউডের (Bollywood) সিনেমা। অন্যদিকে রমরমিয়ে ব্যবসা করছে সাউথ ইন্ডাস্ট্রির (South Industry) একের পর এক জনপ্রিয় সব সিনেমা। মুক্তি পেতেই বক্স অফিসে ব্যবসা করছে চুটিয়ে। এরইমধ্যে বহুদিন ধরেই মুক্তির অপেক্ষায় রয়েছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chadda)।

সব ঠিক থাকলে ,আগামী ১১ ই আগস্ট মুক্তি পাবে আমির খান(Amir Khan) এবং কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’।  প্রসঙ্গত দক্ষিণের সিনেমাগুলি মতো এটিও হতে চলেছে অন্যতম প্যান ইন্ডিয়া সিনেমা।  অর্থাৎ ভারতের সমস্ত ভাষাতেই মুক্তি পাবে এই সিনেমা। এই সিনেমার হাত ধরেই  আমির খান এবং করিনা কাপুরের সাথে প্রথমবার বলিউডে অভিনয় অভিনয় করতে চলেছেন নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য (Naga Chaitannya)।

Amir Khan after Lal Singh Chadda four upcoming movies

কিন্তু একের পর এক বলিউডের সিনেমার ফ্লপ হওয়ায়  চিন্তায় রয়েছেন বলিউডের আমির খানের মতো অভিনেতারা।  আসলে ইদানিং হিন্দি ইন্ডাস্ট্রিতে ফ্লপ হয়ে যাচ্ছে একের পর এক সিনেমা। তাই এই সিনেমা মুক্তির পর তা কেমন ব্যবসা করবে তা নিয়ে চিন্তায় রয়েছেন আমির খানের মতো অভিনেতাও। তাই এবার হিন্দি বলায়ের দর্শকদের মতোই সাউথের দর্শকদের মন পেতে সিনেমার প্রচারে অভিনব আকর্ষণ অনুসরণ করলেন বলিউড অভিনেতা আমির খান।

তাই কোনরকম ঝুঁকি না নিয়ে লাল সিং চাড্ডার  প্রচারে এক অভিনব উপায় বার করেছেন আমির খান। আসলে এই সিনেমার হাত ধরেই প্রথম বলিউডে পা রাখছেন নাগা চৈতন্য। আর এবার আমির খানের এই সিনেমার  পাশে দাঁড়িয়ে ছিলেন এস এস রাজা মৌলি, চিরঞ্জীবী, নাগার্জুন, নাগা চৈতন্য,রামচরণ,সুকুমার এর মত দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আর পরিচালকরা। আসলে এদিন লাল সিং চাড্ডার দক্ষিণী সংস্করণের অভিনব প্রচারের ব্যবস্থা করেছিলেন আমির খান।

এদিন নাগা চৈতন্যের বাড়িতেই হয়েছিল এই সিনেমার প্রদর্শনী। এদিন আমির খানের প্রশংসায় সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছিলেন সাউথের সুপারস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)। এদিন আমিরের সিনেমার একটি পোস্টার টুইট করে সুপারস্টার চিরঞ্জীবী লিখেছিলেন ‘আমার প্রিয় বন্ধু আমির খানের ছবি তেলেগু সংস্করণ প্রকাশ্যে আনতে পেরে খুবই গর্বিত।  আমাদের তেলেগু দর্শকরা ওকে নিশ্চয়ই ভালবাসবে’।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এই ছবির প্রদর্শনীতে বলিউড তারকা আমির খানের সাথে সাউথের তারকাদের একটি ছবি। সেই ছবিতে একসাথে দেখা গিয়েছে নাগা চৈতন্য, রাজা মৌলি,নাগার্জুন, আমির খান চিরঞ্জীবী, সুকুমার এবং রামচরনের মত অভিনেতা পরিচালকদের।

Related Articles

Back to top button