বিনোদনসিনেমা

সময়টা মোটেই ভালো যাচ্ছে না আমির খানের! ভাগ্য ফেরাতে এবার আসছে গাজনি ২

ইদানিং সময়টা একেবারেই ভালো যাচ্ছে না বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের। তিনি যাই করছেন তাতেই রেগে যাচ্ছেন দর্শক। এরই মধ্যে শোনা যাচ্ছে, খুব শিগগিরই আসতে চলেছে আমির খান (Amir Khan) অভিনীত ব্লকবাস্টার হিট ‘গজনি’ (Gajni) সিনেমার সিকোয়েল (Sequel)। জানা যাচ্ছে ১২ বছর পর অবশেষে আসতে চলেছে ‘গাজনি ২’ (Gajni 2)।

জানা যাচ্ছে পরিচালক এ আর মুরগাদাস (A R Murugadoss) গতবারের মতো এবারও ‘গজনি ২’-তে আমিরকেই হিরো হিসেবে দেখতে চাইছেন। তার সাথে ইতিমধ্যেই আলোচনা শুরু করে দিয়েছেন বলেও খবর। তবে সেইসাথে  উঠে আসছে দক্ষিণী তারকা সূর্যের নাম। জানা যাচ্ছে এবারের এই সিনেমাটি তৈরি হবে তামিল,তেলেগু, মালায়ালাম এবং হিন্দিতে।

প্রসঙ্গত কিছুদিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল আমির খান অভিনীত বহু প্রত্যাশিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। তবে মুক্তির আগে থেকেই এই সিনেমা নিয়ে তৈরি হয় বিতর্ক। এমনকি সিনেমাটি বয়কটের ডাক পর্যন্ত দিয়েছিলেননেটিজেনদের একাংশ। সেই সময় সিনেমার ব্যবসার দিকে তাকিয়ে অন ক্যামেরা অভিনেতা জানিয়েছিলেন বিষয়টা তার ভালো লাগেনি।

আমির খান স্পষ্ট জানিয়েছিলেন ‘অনেকে মনে করেন আমি দেশকে ভালোবাসি না। এই কথা একেবারে সত্যি নয়’। তাই দর্শকদের কাছে তিনি অনুরোধ করেছিলেন এই ধারণা পাল্টে পাল্টে ফেলে তার সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য। কিন্তু অভিনেতার সমস্ত অনুরোধের পরেও  সিনেমা হলে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। তাছাড়া  কিছুদিন আগেই একটি বিজ্ঞাপ নকে ঘিরেও  বিতর্কে জড়িয়ে ছিলেন আমির খান।

একটি ব্যাংকের সেই বিজ্ঞাপনে হিন্দু বিয়েকে ঘিরে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছিলেন অভিনেতা।অভিযোগ ওঠে ওই বিজ্ঞাপনে আসলে ধর্মীয়ভাবাবেগে আঘাত করা হয়েছে। কারণ ওই বিয়ের বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছিল বিয়ের পর প্রচলিত নিয়ম অনুযায়ী একজন স্ত্রী নয় বর যাচ্ছে শশুরবাড়ি। এই বিজ্ঞাপন দেখে অভিযোগ ওঠে সুযোগ পেলে এইভাবে হিন্দু রীতি-নীতিকে আঘাত করেন আমির খান।  তাই অনেকে ব্যঙ্গ করে বলতে শুরু করেন এবার হয়তো কদিন পরে গলায় মঙ্গলসূত্র পরেও ঘুরবেন আমির।

Related Articles

Back to top button