বিনোদনসিনেমা

কিরণকে ডিভোর্স দিয়েই ফতিমাকে বিয়ে করেছেন আমির! বাবার কুকীর্তি নিয়ে নিয়ে মুখ খুলল মেয়ে ইরা

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ অভিনেতা হলেন আমির খান (Amir Khan)। নিজের সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণে মাঝে মধ্যেই শিরোনামে থাকেন অভিনেতা। তার ব্যাক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতুহলের অন্ত নেই। তাই সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই অভিনেতার ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে চলতে থাকে চুলচেরা বিশ্লেষণ।

উল্লেখ্য চলতি বছরের আগস্ট মাসেই দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটিয়ে কিরণ রাওয়ের (Kiran Rao) সাথে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন আমির।এই খবরে অনুরাগীদের মাথায় কার্যত আকাশ ভেঙে পড়ার জোগাড় হয়। এই বিষয়টা নিয়েই সোশ্যাল মিডিয়ায় লাগাতার নানান ট্রোলিংয়ের পাশাপাশি তুমুল সমালোচনা শুরু হয়।


কিরণ রাওয়ের সাথে দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদের মধ্যেই সহঅভিনেত্রী অর্থাৎ দঙ্গল গার্ল ফাতিমা সানা শেখের (Fatima Sana Seikh) সাথে আমির খানের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। শোনা ফতিমা শেখের সাথে সম্পর্কের কারণেই কিরণকে ডিভোর্স দিয়েছেন বআমির। শুধু তাই নয়, এমনও কানাঘুষো শোনা গিয়েছে,ইতিমধ্যেই আমির ফাতিমাকে লুকিয়ে বিয়ে পর্যন্ত করে ফেলেছেন।

এসবের মধ্যেই আমিরের তৃতীয় বিয়ে নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন তার মেয়ে ইরা খান (Ira Khan)। ইরা জানিয়েছেন তিনি তার বাবার তৃতীয় বিয়ের বিষয়টি মন থেকে নিতে পারছেন না। আমির তার মেয়ের বয়সী একটি মেয়েকে বিয়ে করেছেন, এই বিষয়টি তার মেয়ে মোটেই ভালো চোখে দেখছেন না।

Amir Khan Ira Khan

তাই যখন তিনি জানতে পারেন যে তার বাবা আমির খান তার মেয়ের বয়সী একটি মেয়েকে বিয়ে করেছেন, সেই বিয়ের খবরে তিনি গভীরভাবে হতাশ হয়েছিলেন উল্লেখ্য আমির ও ফাতিমাকে প্রথমবার একসঙ্গে দেখা গেছে দঙ্গল ছবিতে। এরপর থেকে দুজনকে একসঙ্গে দেখা গেছে বহুবার। সূত্রের খবর আমির খান চান তার আসন্ন ছবি লাল সিং চাড্ডা মুক্তির পর এই বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে জানাবেন তিনি নিজেই।

Related Articles

Back to top button