গসিপবিনোদনসিনেমা

আজও জনপ্রিয় আমির থেকে সল্লুর এই ৫ হেয়ারকাট! ভরা যৌবনে এই স্টাইল নকল করেছে সব্বাই

বলিউড ইন্ডাস্ট্রি মানেই ঝাঁচকচকে গ্ল্যামার ওয়ার্ল্ড। আর বিনোদনের জগতের অন্যতম অঙ্গ হল স্টাইল স্টেটমেন্ট। তাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কমবেশি সব সেলিব্রেটিকেই দেখা যায় নিজস্ব স্টাইল মেইন্টেন করতে। এক একধরনের সিনেমার এক এক ধরনের চরিত্রের প্রয়োজনে বিভিন্ন লুকের সাথে সাথেই দেখা যায় তারকাদের বিভিন্ন ধরনের চুলের স্টাইল। আর প্রিয় তারকাদের এইসব হেয়ার স্টাইল দেখে ব্যাপক ক্রেজ লক্ষ্য করা যায় তাদের ভক্তদের মধ্যেও। দেখুন তো এককালে ব্যাপক জনপ্রিয় বলিউড তারকাদের এই সব হেয়ার স্টাইলের কথা আপনাদেরও মনে পড়ে কিনা!

১) সালমান খান Salman khan


এই তালিকায় প্রথমেই রয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। সেসময়কার ব্লকবাস্টার হিট ‘তেরে নাম’ (Tere nam) সিনেমায় সালমান খান (Salman khan) যেভাবে চুলের মাঝে সিঁথে কেটে চুলের স্টাইল করেছিলেন তা দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। আট থেকে আশি সেসময় অনেককেই এই তেরে স্টাইলে চুল কাটতে দেখা যেত একসময়।

২)আমির খান (Amir khan)


এই তালিকায় রয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানও। এক্ষেত্রে বিশেষভাবে উল্লেখযোগ্য আমিরের গজিনি সিনেমাটি। এই সিনেমায় আমির খানের ‘সেমি বাল্ড কাট’ হেয়ারস্টাইলের কথা নিশ্চয়ই মনে আছে সবারই। এই সিনেমাটি মুক্তির পর সেসময় আমির খানের মতো একই হেয়ার স্টাইল করতে দেখা গিয়েছিল দেশের প্রায় সমস্ত তরুণদের।

৩) অক্ষয় কুমার (Akshay kumar)


বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay kumar) বরাবরই নিজস্ব একটা স্টাইল মেন্টেইন করে থাকেন। তবে একসময় তার ‘স্লিক ব্যাক’ হেয়ারস্টাইল তার অনুরাগীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। ছেলেরা তো বটেই ,এমনকি মেয়েদেরও অক্ষয়ের এই হেয়ারস্টাইল নকল করতে দেখা যেত।

৪) সঞ্জয় দত্ত (Sanjoy Dutt)


হিন্দি সিনেমা জগতের অন্যতম সুপারস্টার অভিনেতা হলেন আমাদের সকলের প্রিয় সঞ্জু বাবা তথা সঞ্জয় দত্ত (Sanjoy Dutta)। বলিউডে প্রথম লম্বা চুলের ট্রেন্ড তার হাত ধরেই শুরু হয়েছিল। যা আজও দেশের অসংখ্য মানুষের মধ্যে খুবই জনপ্রিয়।

৫)অনিল কাপুর (Anil kapoor)


৮০ এর দশকের বিখ্যাত নায়ক তথা বলিউডের মিস্টার ইন্ডিয়া অনিল কাপুর মানেই ‘অগোছালো চুলের স্টাইল’। এই স্টাইল বলিউড ইন্ডাস্ট্রিতে অনিল কাপুরই (Anil kapoor) প্রথম এনেছিলেন। যা আজও তার অসংখ্য ভক্ত অনুসরণ করে চলেছেন।

Related Articles

Back to top button