ছবিবিনোদনভাইরালসিনেমা

ঘটা করে ডিভোর্স ঘোষণার পর লাঞ্চ ডেট ! আমির-কিরণের ছবি দেখে চক্ষু চড়কগাছ নিন্দুকদের

চমকের আর এক নাম আমির খান (Amir Khan), একথা বললে বোধহয় অত্যুক্তি হবে না। চলতি বছরের জুলাইতেই দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটিয়ে কিরণ রাওয়ের (Kiran Rao) সাথে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তবে শুরু থেকেই আমির-কিরণ জানিয়ে আসছেন বিচ্ছেদ ঘটলেও তাঁরা একটাই পরিবার। এখনও তাঁরা একে অপরের বন্ধু হয়েই আছেন ও ভবিষ্যতেও থাকবেন।

এছাড়াও বলিউডের এককালের এই পাওয়ার কাপল জানিয়েছিলেন ছেলে আজাদের (Azad) জন্য সব সময়ই একসঙ্গে থাকবেন তাঁরা।রবিবারের বিকেলেই ফের একবার প্রমাণিত হয়ে গেল সেকথা। বিচ্ছেদের পরেও হাতে হাত ধরে ছেলে আজাদকে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন দুই প্রাক্তন। পাপারাৎজির ক্যামেরা এড়িয়ে যায়নি সেই দৃশ্য।

ক্যামেরার সামনেও একেবারে কুল আর ক্যাজুয়াল ভঙ্গিতে ধরা দিলেন আমির কিরণ। সেই ছবি প্রকাশ্যে আসতেই যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এদিন আমিরের পরনে ছিল গোল গলা কালো রঙের টি শার্ট এবং ডেনিম। আর তাঁর পাশেই চেক জামার সঙ্গে মানান্সই কালো রঙের ট্রাউজার্স প্যান্ট পরে দাঁড়িয়ে ছিলেন পরিচালক কিরণ রাও।

বাবা-মায়ের সাথেই হাজির ছিলেন ছেলে আজাদ। তাঁর পরনে ছিল ছিমছাম ক্যাজুয়াল সাদা টি শার্ট এবং ধূসর রঙের শর্টস। উল্লেখ্য আমির খানের আসন্ন সিনেমা,‘লাল সিং চড্ডা’। এই সিনেমায় তাঁর সাথেই দেখা যাবে বলিউড ডিভা করিনা কাপুর খানকে। রবিবার এই ছবি নিয়েই বড়সড় ঘোষণা করলেন প্রয়োজক-অভিনেতা আমির খান।

 

প্রথমে ঠিক ছিল ক্রিসমাসেই মুক্তি পাবে আমির খানের বহুচর্চিত ছবি ‘লাল সিং চড্ডা’। কিন্তু এদিন ছবি মুক্তির দিন পিছিয়ে খোদ আমির খান জানিয়ে দিলেন ক্রিসমাসে নয়, আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে রুপোলি পর্দায় হাজির হবেন ‘লাল সিং চড্ডা’। একটি বিবৃতি দিয়ে তিনি জানিয়েছেন ‘অতিমারীর জন্য কাজে বেশ দেরি হয়েছে, এর জেরেই আমাদের ছবি ক্রিসমাসেে আমরা রিলিজ করতে পারছি না। ২০২২ সালের ভ্যালেনটাইনস ডে আমাদের ছবি মুক্তি পাবে’। এই একই বিবৃতি নিজের ইন্স্টা অ্যাকাউন্টে শেয়ার করেছেন করিনা কাপুরও।

 

Related Articles

Back to top button