খবরবিনোদনসিনেমা

বলিউডে পা রাখছেন আমির পুত্র! ‘মহারাজা’ ছবিতেই প্রথম দেখা যাবে জুনায়েদ খানকে

গতবছর লকডাউন থেকে শুরু করে এবছর পর্যন্ত বলিউডে যেন শনির দশা চলছে। বহু ছবি তৈরী হয়ে গেলেও রিলিজের অপেক্ষায় বসে আছে। কিছু ছবি অতিথি প্লাটফর্মের মাধ্যমে রিলিজ করা হয়েছে। আর কিছু ছবির শুটিংয়ের কাজ শুরুই করা যাচ্ছে না। তবে সম্প্রতি বলিউডে মিলেছে খুশির খবর। মহারাষ্ট্র সরকারের থেকে শুটিং চালুর অনুমতি মিলেছে।

মহারাষ্ট্র সরকারের এই নির্দেশিকায় যেন স্বস্থির নিঃশ্বাস ফেলেছে অভিনয় ইন্ডাস্ট্রি। সিরিয়াল থেকে শুরু করে সিনেমা সমস্ত ক্ষেত্রেই রয়েছে একাধিক বিধিনিষেধ। মানতে হবে করোনাবিধি, সাথে কাজ করা যাবে না ৮ ঘন্টার বেশি। এই নিয়ম মানলে তবেই শুটিং করতে পারা যাবে। অবশ্য এই নির্দেশের পরেই জোরকদমে কাজ শুরু করেছে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস।

Amir Khan son Junaid Bollywood Entry

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের (Amir Khan) ছেলে জুনায়েদ খানকে (Junaid Khan) নিয়ে ছবি করতে চলেছে যশ রাজ ফিল্মস। ছবির নাম ‘মহারাজ’। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন আমির পুত্র। আর জুনায়েদের বিপরীতে নায়িকার চরিত্রে থাকছেন  অভিনেত্রী শালিনী পান্ডে (Shalini Pandey)। তাই ছবিটি প্রযোজনা সংস্থা ও আমির পুত্র দুজনের কাছে স্পেশাল। তাছাড়া দ্বিতীয় দফা লকডাউনের পর এই ছবিটি বেশ বড় বাজেটের ছবি হতে চলেছে।

যেমনটা জানা যাচ্ছে  আপাতত অভিনেতা অভিনেত্রী ও সমস্ত কলাকুশুলি মিলিয়ে ১০০ জনের কাজ  করার অনুমতি মিলেছে। তবে প্রত্যেকের করোনাটেস্ট করতে হবে শুটিংয়ের  আগে ও অন্তত ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে থাকতে হবে। নিয়ম অনুযায়ী যতটা সম্ভব কম সংখ্যক লোক নিয়ে শুটিং চালানোর প্রস্তুতি নিচ্ছে সংস্থা।

Ira Khan wishes brother junaid

দাদা জুনায়েদের প্রথম শুটিংয়ের এ যে বোন ইরা খান তাকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। আর সেই ছবিটি ইরা নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে। ছবিতে দেখা যাচ্ছে হাতে ফুলের তোরা নিয়ে হাটু গেড়ে বসে দাদার হাতে ফুলের তোড়া তুলে দিচ্ছেন ইরা। ছবিটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button