গসিপবিনোদনসিনেমা

১০০০ কোটি পেরোবেই, কেউ আটকাতে পারবে না! নতুন ছবিতে দর্শকদের বড় চমক দিতে চলেছেন আমির খান

বিগত কয়েক মাস বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির জন্য একপ্রকার শনির দশার মত কেটেছে। যাদের ছবি রিলিজের আগে সুপারহিট হবে বলে ধারণা থাকত তাদের ছবি পড়েছে বয়কটের তালিকায়। দীর্ঘ চারবছর পর রিলিজ হয়েছিল আমির খানের (Amir Khan) বিগ বাজেট ছবি ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chadda)। কিন্তু কয়েকশো কোটি খরচ করেও জুটল লবডঙ্কা। সিনেমা হলে মাছি তাড়ানোর মত অবস্থা দেখা গেল। তবে এবার ব্যর্থতার দুঃখ কাটিয়ে নিশ্চিত সাফল্যের জন্য নিজেকে তৈরী করেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

কিন্তু কিভাবে এমনটা করতে চলেছেন আমির খান? যেমনটা জানা যাচ্ছে এবার আরও এক বিদেশী ছবির রিমেক (Remake) ভার্সন তৈরী করতে চলেছেন তিনি। তবে এবার নিজের ভুল থেকে শিক্ষা নেবেন আর তৈরী করে দেখবেন পারফেক্ট রিমেক! কোন বিদেশী ছবির রিমেক তৈরী করতে চলেছেন তিনি? এর উত্তর হল স্প্যানিশ ছবি ‘চ্যাম্পিওনেস’ (Champion’s)। কিন্তু এই ছবিতে বড়সড় চমক থাকছে।

Aamir Khan in a state of shock after the failure of Laal Singh Chaddha

যেমনটা জানা যাচ্ছে ২০২৩ সালেই ছবির শুটিং শুরু হতে চলেছে। ছয় মাসের মধ্যেই ছবির কাজ সম্পূর্ণ শেষ করার প্রাথমিক পরিকল্পনা করা হয়েছে। স্প্যানিশ এই ছবি পরিচালনা করেছিলেন জ্যাভিয়ার ফিসার। এবার এই ছবির রিমেক তৈরির জন্য পরিচালনার ভার সামলাবেন বিখ্যাত পরিচালক আর এস প্রসন্ন। ‘সোনি পিকচারস অব ইন্ডিয়া’র ব্যানার থেকেই প্রযোজিত হবে এই ছবি।

Aamir Khan in his car

এতো গেল ছবির শুটিং ও পরিচালনার কথা, তবে ছবির কাস্টিংয়েই থাকছে আসল চমক। ছবির নায়িকা হিসাবে যাকে বেছে নেওয়া হয়েছে তার ও আমির খানের জুটি একপ্রকার সুপারহিট বলা যেতে পারে। তবে ব্যক্তিগত ও পারিবারিক কারণে অভিনেত্রীকে দীর্ঘদিন পর্দায় দেখা যায়নি। এই ছবি দিয়েই হয়তো আবারও বলিউডে কামব্যাক করবেন তিনি। জনপ্রিয় অভিনেত্রীর কামব্যাক ছবি হিসাবে এই ছবির জনপ্রিয়তা যে বাড়বে সেটা বলাই যায়!

Amir Khan Anushka Sharma PK

এবার প্রশ্ন হল কোন অভিনেত্রীকে দেখা যাবে নতুন রিমেক ছবিতে? এর উত্তর হল অনুষ্কা শর্মা (Anushka Sharma)। হ্যাঁ ‘পিকে’ ছবিতে আমির অনুষ্কা জুটি ব্যাপক সাফল্য পেয়েছিল। তাই হিট এই জুটির ওপরেই ভরসা! ইতিমধ্যেই ছবির অফার পাঠানো হয়েছে অনুষ্কার কাছে। তবে এই সমস্ত তথ্যই সূত্রমতে পাওয়া খবর বা গুঞ্জন বলা যেতে পারে। আগামী দিনে অফিসিয়াল ঘোষণা হলে তবেই বাকিটা জানা যাবে।

Related Articles

Back to top button