খবরগসিপবিনোদনসিনেমা

দেবী দেবতাদের অপমান! আসছে ‘পিকে’ সিক্যুয়াল, ৭ বছর পর পর্দায় জুটি বাঁধতে চলেছেন রণবীর-আমির

বলিউডে (Bollywood) প্রতিবছরেই একাধিক ছবি রিলিজ হয়। তবে খুব কমই এমন ছবি থাকে যেগুলো মানুষের মনে দাগ কেটে যায়। এমনই একটি ছবি হল আমির খানের (Amir Khan) পিকে (PK)। এবার সেই ছবির সিক্যুয়েল বেরোতে চলেছে। যেখানে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আমির খানের জুটিকে একত্রে দেখা যাবে। এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনে কান পাতলেই।

আসলে ২০১৪ সালে রিলিজ হওয়া পিকে ছবিতেই দ্বিতীয় পর্বের হিন্দ দিয়ে রেখেছিলেন আমির খান। ছবির একেবারে শেষের দিকে মাত্র কয়েক সেকেন্ডের জন্য পিকে ছবিতে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে (Ranbir Kapoor)। তাই সেই থেকেই কিছুটা ইঙ্গিত দেওয়া ছিল যে আমির খানের সাথে দেখা মিলতে পারে রণবীর কাপুরের। সেই থেকেই একপ্রকার উচ্ছসিত দর্শকেরা।

তবে যেমনটা জানা যাচ্ছে ইতিমধ্যেই নতুন ছবির কাজ শুরুর জন্য সম্মতি মিলেছে আমির ও রণবীর দুজনের কাছ থেকেই। তাই দীর্ঘ ৭ বছর পেরিয়ে  গেলেও রণবীর-আমির জুটিকে পর্দায় দেখতে চলেছেন দর্শকেরা। আমির খানের তরফে যেমনটা জানা গিয়েছে ছবির পরিচালনার দায়িত্ব তিনিই সামলাবেন। অন্যদিকে রণবীরের অভিনয় নিয়ে কোনো সন্দেহই নেই! কারণ যে ছবিতেই অভিনয় করেছেন একপ্রকার সুপার হিট হয়েছে সেই ছবি।

যেমনটা অনুমান করা হচ্ছে হয়তো ২০২২ সালের শেষের দিকে নতুন ছবির শুটিং শুরু হতে পারে। তবে ছবির  নাম আদৌ পিকে ছবির নাম অনুসারে হবে নাকি অন্য কিছু হবে সে সম্পর্কে এই মুহূর্তে কিছুই জানতে পারা যায়নি। তবে হয়তো শুটিং শুরুর আগে বা শুরুর পরেই ছবির নাম সামনে আসতে পারে বলে মনে করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, আমির খান সাধারণত বছরে একাধিক ছবিতে কাজ করেন না। খুবই কম সংখ্যক সিনেমায় তিনি করেন। তবে যে ছবি করেন সেই ছবি দর্শকদের মনে রীতিমত দাগ কেটে যায়। কিছু মাস আগেই আমির খানের  ছবি ‘লাল সিং চাড্ডা’ এর কাজ শেষ হয়ে গিয়েছে। করোনা মহামারীর কারণে হওয়া লকডাউন খোলার পরেই ছবিটি রিলিজ হবে এমনটা  আশা করা হয়েছিল। তবে এবছর নয় আগামী বছরেই রিলিজ হবে ছবিটি।

Related Articles

Back to top button