গসিপবিনোদনসিনেমা

টুইঙ্কল খান্না ভালো অপমান করতে পারে! একাধিকবার অপমানিত হয়ে বিস্ফোরক আমির খান

বলিউডের (Bollywood) জনপ্রিয় খানদের মধ্যে অন্যতম হলেন আমির খান (Amir Khan)। নিজের অভিনয় নিয়ে বরাবরই বেশ খুঁতখুঁতে স্বভাবের তিনি। সবকিছুই পারফেক্ট করতে ভালোবাসেন তিনি। তাই ভক্তদের কাছেও মিস্টার পারফেকশনিস্ট বলেই পরিচিত আমির। ইন্ডস্ট্রিতে তাঁর বন্ধু সংখ্যাও একেবারে হাতেগোনা। তাই সচারচর কারও সম্পর্কে তেমন কোনো মন্তব্যও করতেও দেখা যায় না তাঁকে।

দীর্ঘ অভিনয় জীবনে তিনি যেমন ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তেমনই বেশ কিছু ফ্লপ সিনেমাও রয়েছে তাঁর ঝুলিতে। আমির খান অভিনীত ফ্লপ সিনেমা গুলির মধ্যে অন্যতম ছিল ‘মেলা’। এই সিনেমায় আমির খানের বিপরীতেই লিড রোলে ছিলেন সুপারস্টার রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কল খান্নাও (Twinkle Khanna)।তবে সিনেমার বাইরে টুইঙ্কলের জীবনে আমির খানের বিশেষ গুরুত্ব ছিল।

আমির খান Amir Khan

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে জীবনের নানা স্মরনীয় ঘটনা শেয়ার করেছিলেন সুপারস্টার আমির খান। সেখানে তিনি জানান টুইঙ্কল তাঁর বিয়েতে সবাইকে আলাদা আলাদা দায়িত্ব দিয়েছিলেন। আর সেখানে আমির খানের কাঁধে দায়ীত্ব এসে পড়েছিল টুইঙ্কলের বিয়ের ভিডিওগ্রাফি করার।

‘মেলা’ ফ্লপ হওয়ার পর টুইঙ্কল খান্না অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। তিনি বুঝেছিলেন সুপারস্টার রাজেশ খান্নার মেয়ে হওয়ার পরেও তাঁর মধ্যে সেই অভিনয় দক্ষতা নেই। তবে বর্তমানে, তিনি একজন স্বনামধন্য অভিনেত্রীর পাশাপাশি প্রতিষ্ঠিত লেখিকা এবং কলামনিস্ট হিসাবে পরিচিত। জানা যায় তিনি একবার তাঁর কলামের জন্য বলিউডের মিস্টার পারফেকশনিস্টের মতামত জানতে চেয়েছিলেন।

উত্তরে আমির ববলেছিলেন ‘সবাই ক্রিকেট দেখতে পছন্দ করে কিন্তু এর অর্থ এই নয় যে সবাই খেলাটি খেলতে পারে।’ এছাড়াও একবার টুইঙ্কলের অভিনয় দক্ষতা সম্পর্কে আমির বলেছিলেন ‘ আমরা জানি আমাদের প্রত্যেকেরই বিভিন্ন ক্ষমতা রয়েছে এবং টুইঙ্কলও প্রতিভাবান। তিনি সত্যিই পারদর্শী, তবে তা শুধু মানুষকে অপমান করার মতো কিছু আশ্চর্যজনক ক্রিয়াকলাপে । তিনি মানুষকে অপমান করতে পারদর্শী। ও আমাকেও ক্রমাগত অপমান করে গিয়েছে।’

Related Articles

Back to top button