গসিপবিনোদন

একের পর এক অডিশনে সোজা রিজেক্ট হচ্ছে আমির পুত্র জুনাইদ ..!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সরগরম বলিপাড়া। সেই সময় থেকেই প্রকাশ্যে এসেছে বিটাউনের নানান অন্ধকার দিক। কখনো নেপোটিজম, কখনো ড্রাগযোগ বারংবার চর্চায় উঠে এসেছে এইসব বিষয়। আর এক্ষেত্রে সব থেকে বেশি রোষের মুখে পড়েছেন তারকা সন্তানেরা। নেটমহলের বক্তব্য, বাবা মায়ের জন্যই আজ বলিপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে এই স্টার-কিডরা।

কিন্তু এর মাঝেই উঠে এলো অন্য ছবি। বেশ কয়েক বছর ধরেই বি-টাউনে পা রাখার চেষ্টা করছেন আমির খানের পুত্র জুনেইদ খান। কিন্তু কিছুতেই তা সম্ভবপর হয়নি। জানা গেছে, লাগাতার অডিশন দিয়ে গেছেন জুনেইদ,বাদ ও পড়েছেন কিন্তু এই বিষয়ে বাবার কাছ থেকে কোনোও সাহায্য পাননি তিনি। কিছুদিন আগেই শোনা গেছিল, মালয়ালম হিট ছবি ইশক এর হিন্দি রিমেকে অভিনয় করতে চান জুনেইদ। গত তিন বছর ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত আমির পুত্র।

অন্যদিকে এই প্রসঙ্গে আমির খানের বক্তব্য, “আমার সন্তানদের বলিউডে অভিনয় করতে গেলে পুরো পদ্ধতির মধ্যে দিয়েই যেতে হবে, অডিশান থেকে স্ক্রিনটেস্ট সবেতেই পাশ করতে হবে। নইলে আমার হোম প্রোডাকশনেও ওরা সুযোগ পাবেনা।

অভিনয় নিয়ে বিস্তর পড়াশোনাও সেরে ফেলেছেন জুনেইদ৷ চলছে নিজেকে প্রমাণ করার লড়াই। জুনেইদ খান লস অ্যাঞ্জেলেসের আমেরিকান একাডেমি অফ ড্রামাটিক আর্টস থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন।এছাড়াও তিনি টিভি শো মাস্টারমাইন্ডসে কাজ করেছেন। রাজকুমার হিরানির পিকে ছবিতে সহ পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

Related Articles

Back to top button