ছবিবিনোদনভাইরাল

এক যুবতীকে প্রকাশ্যে চুমু খেলেন আমির খান! ঝড়ের গতিতে ভাইরাল ছবি

আজও বলিউড কাঁপে আমির খানের (Amir Khan) এর নামে। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট তিনি। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি।

কিন্তু আজকাল আমিরের এতদিনের ইমেজ যেন ক্রমেই বদলাতে শুরু করেছে। ধীরে ধীরে বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠছেন আমির। কখনো স্ত্রী কিরণ রাও (Kiran Rao) এর মাস্ক খুলে তাকে ক্যামেরার সামনে পোজ দিতে বাধ্য করছেন, কখনও বা একের পর এক অভিনেত্রীদের সঙ্গে জড়িয়ে পড়েছেন সম্পর্কে।

Amir Khan

এবার আমিরের ব্যবহারে কার্যত হতবাক নেটপাড়া। যেই আমির ক্যামেরার সামনে দাঁড়াতেই স্বচ্ছন্দ বোধ করতেন না, সে কিনা সপাটে শ্যুটিং সেটেরই এক যুবতীকে সোজা চুমু (Kiss) খেয়ে ফেললেন। দীর্ঘদিন পর্দায় দেখা মেলেনি আমিরের৷ তবে এবার তিনি মাঠে নামছেন পরপর দুখানা বিগবাজেটের ছবি নিয়ে।

সদ্য শেষ হয়েছে আমির-করিনা অভিনীত লাল সিং চাড্ডার শ্যুটিং। এরপরেই আমির ব্যস্ত হয়ে পড়েছেন ‘কোই জানে না’ ছবির শ্যুটিং নিয়ে৷ এই ছবির জন্য মুম্বই ছেড়ে রাজস্থান উড়ে গিয়েছেন তিনি। এই ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে।

‘কোই জানে না’ ছবির সেটে পৌঁছেই ক্রিউ মেম্বার দের সঙ্গে একের পর এক ছবি তুলতে শুরু করেন আমির। সেই সেট থেকেই আমিরের কিছু ছবি ভাইরাল হয়। আপাতত ‘লাল সিং চাড্ডা’র পোস্ট প্রোডাকশনের কাজের জন্য সকলের সঙ্গে যোগাযোগ বন্ধ রেখেছেন আমির, তাই এখন একমাত্র ভরসা তার ম্যানেজারই।

Related Articles

Back to top button