বিনোদন

দীর্ঘ ১৫ বছরের বৈবাহিক সম্পর্কে ছেদ! ডিভোর্স এর কথা জানিয়ে দিলেন আমির খান-কিরণ রাও

দীর্ঘ ১৫ বছর একে অপরের সঙ্গে বেঁধে ছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Amir Khan) এবং তার স্ত্রী কিরণ রাও (Kiran Rao)। ১৫ বছর সংসারের পরেও দ্বিতীয় বিয়ে টিকল না আমিরের। পরিচালক কিরণের সাথে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অভিনেতা। এদিন যৌথ বিবৃতি দিয়ে দাম্পত্য জীবনে ইতি টানলেন কিরণ – আমির।

তারা জানিয়ে দেন, দাম্পত্য জীবন থেকে সরে দাঁড়ালেও বন্ধু হয়ে থাকবেন তারা। পাশাপাশি তাঁদের একমাত্র সন্তান আজাদ খানেও দেখভালের দায়িত্ব থাকবে দুজনের কাঁধেই। এমনকি ব্যক্তিগত জীবনে সম্পর্কের আগল আলগা হলেও, পেশাদার জীবনে পরিচালক-অভিনেতার সম্পর্ক আগের মতোই থাকবে বলেও জানিয়ে দিয়েছেন ‘প্রাক্তন জুটি’। পানি ফাউন্ডেশনের সমস্ত প্রোজেক্ট সহ কাজের ক্ষেত্রে একসাথেই জুটি বাঁধবেন তারা।

aamir khan kiran rao

যৌথ বিবৃতিতে আমির কিরণ জানালেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

তারা আরও জানিয়েছেন, ‘বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা ছিল। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনেই আজাদকে বড় করে তুলব।’

প্রসঙ্গত, আমির কিরণের আলাপ হয়েছিল লাগান ছবির সেট থেকে। এরপর ২০০৫ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন তারা। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদের জন্ম হয়। কিরণের আগে রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। কিরণের আগে আমিরের রীনা দত্তের সঙ্গে ১৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ হয়, তার প্রথম পক্ষের দুই সন্তান ইরা এবং জুনেইদ।

Related Articles

Back to top button