বিনোদনসিনেমা

বলিউডে পারফেকশনিস্ট,দাম্পত্য জীবনে ডাহা ফেল! দুটো বিয়ে ভেঙে তিন নম্বর বিয়ে করছেন আমির খান

একের পর এক কান্ড ঘটিয়ে সবাইকে চমকে দেওয়ার বিষয়ে আমির খানের (Amir Khan) জুড়ি মেলা ভার। চলতি বছরের জুলাইতেই দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটিয়ে পরিচালক কিরণ রাওয়ের (Kiran Rao) সাথে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তবে শুরু থেকেই আমির-কিরণ জানিয়ে আসছেন বিচ্ছেদ ঘটলেও তাঁরা একটাই পরিবার। এখনও তাঁরা একে অপরের বন্ধু হয়েই আছেন ও ভবিষ্যতেও থাকবেন।

উল্লেখ্য কিরণ হলেন আমির খানের দ্বিতীয় স্ত্রী। ২০০৫ সালের ডিসেম্বরে বিয়ে করেছিলেন তারা। বিয়ের পর থেকেই দীর্ঘ দিনের দাম্পত্য জীবনে বলিউডের পাওয়ার কাপল হয়ে উঠেছিলেন এই জুটি। তাই আচমকাই তাদের বিচ্ছেদের খবরে রীতিমতো অবাক হয়েছিলেন ভক্তদের একাংশ। আমির এবং কিরণের এক ছেলে। তার নাম আজাদ (Azaad)।

 

বলিউডের এই প্রাক্তন জুটি জানিয়েছিলেন বিচ্ছেদের পরেও ছেলে আজাদের জন্য সব সময়ই একসঙ্গে থাকবেন তাঁরা। কখনও একসাথে ডেটে গিয়ে, আবার কখনও ঘুরতে গিয়ে ইতিপূর্বে একথা একথা একাধিকবার প্রমাণ করেছেন আমির কিরণ। উল্লেখ্য ছেলে আজাদ ছাড়াও আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের (Reena Dutta) দুই সন্তান ইরা এবং জুনাইদও কিরণের অত্যন্ত কাছের। তাই প্রথম দিকে আমির কিরণের বিচ্ছেদের খবর মানতে পারছিলেন না অনুরাগীরা।

এসবের মধ্যেই এই সেলেব দম্পতির বিচ্ছেদের কারণ হিসাবে উঠে আসে আমিরের এক সহ অভিনেত্রীর নাম। তিনি হলেন আমির খানের দঙ্গল সিনেমার নায়িকা ফাতিমা সানা শেখ (Fatima Sana Seikh) । দঙ্গল ছাড়াও তারা একসাথে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ সিনেমায় একসাথে কাজ করেছিলেন। কিন্তু সময়ের সাথেই আমিরের সাথে ফাতিমার সম্পর্কের জল্পনার খবর থিতিয়ে যায়।

কিন্তু সম্প্রতি ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে আমির খানের তৃতীয় বিয়ের জল্পনা। শোনা যাচ্ছে বর্তমানে অভিনেতা তার আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র কাজে ব্যস্ত। শোনা যাচ্ছে এই সিনেমাটি মুক্তির পরেই আমির তার তৃতীয় বিয়ে এবং পাত্রীর নাম সম্পর্কে খোলসা করবেন। আপাতত সবটাই সময়ের ওপর নির্ভর করছে। তাই প্রত্যেকের কাছেই অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই।

Related Articles

Back to top button