খবরবিনোদন

বাবা মায়ের বিয়ে ভাঙতেই শপিং শুরু মেয়ে! প্রেমিকের হাত ধরে শপিংয়ে আমির কন্যা ইরা

গত ৩রা জুলাই স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে ১৫ বছরের বিবাহ ভেঙে দেওয়ার কথা সকলের সামনে আনেন আমির খান (Aamir Khan)। বলি-অভিনেতার (Bollywood) দ্বিতীয় বিবাহও এভাবে ভেঙে যাওয়ার কারণ খুঁজতে অত্যুৎসাহীরা গবেষণার রত। অন্যদিকে ছেলে আজাদ রাও খানের (Azad Rao Khan) লালনপালন যে দু’জনেই দায়িত্ব নিয়র করবেন, সে বিষয়ে সকলকে অবগত করেছেন আমির-কিরণ।

অবশ্য এই প্রথমবার নয়, এর আগেও নানা কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছে আমিরের নাম। কিন্তু আমির কন্যা ইরা খান (Ira Khan)? সাধারণত বলিউডের লাইম লাইট আর সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখতেই ভালোবাসে সে। ইরা সোশ্যাল মিডিয়াতে সক্রিয় ঠিকই তবে নিজের জীবনের কিছু টুকরো মুহূর্ত অনুগামীদের সাথে ভাগ করে নিতেই ভালোবাসে ইরা।

Ira Khan with Boyfriend in mumbai

বেশ কিছুদিন আগে ইরা নিজের  সম্পর্ক প্রকাশ্যে এনেছে। নূপুর শিখারের প্রেম করছেন আমির কন্যা ইরা খান। সম্প্রতি বাবার দ্বিতীয় বিয়ে ভেঙে গিয়েছে। কিন্তু এই ঘটনা খুব একটা হয়তো প্রভাব ফেলেনি ইরার জীবনে। কারণ? কারণ হল প্রেমিকের হাত ধরে শপিংয়ে দেখা গিয়েছে ইরাকে। সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় ইরা ও নুপুর শিখারের  ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

আমির খান ও কিরণের ডিভোর্সের পর এই প্রথম প্রকাশ্যে দেখা গেল ইরাকে। তও আবার প্রেমিকের সাথে শপিং মুডে। অর্থাৎ বাবার বিবাহ বিচ্ছেদ খুব একটা প্রভাব ফেলেনি তার জীবনে। আসলে ইরা হলেন আমির খানের প্রথম পক্ষের মেয়ে। তাই বিবাহ বিচ্ছেদটা প্রথমবার দেখছে না সে।

 

এদিকে আমির খান কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে বিদায় জানিয়েছেন। তাই আমির-কিরণের ডিভোর্সের খবর পাবার পর থেকেই নেটিজেনদের মধ্যে অনেকে চাইলেও আমির খানকে সরাসরি মন্তব্য করতে পারেন নি। কিন্তু আমির কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়াতে আছেন। তাই অনেকেই ইরার সোশ্যাল মিডিয়াতে নানা ধরণের কু মন্তব্য করতে শুরু করেন। যেটা সত্যিই নিন্দাজনক।

Related Articles

Back to top button