বিনোদন

এটা কি হল? বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন আমির খানের কন্যা ইরা!

আজও বলিউড কাঁপে আমির খানের (Aamir Khan) এর নামে। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট তিনি। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু সম্প্রতি কিরণ রাওয়ের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই ফের তাকে ঘিরে উঠেছে বিতর্কের ঝড়।

এদিন আমির এবং কিরণ যৌথ বিবৃতি দিয়ে জানিয়েছেন ডিভোর্সের কথা। যৌথ বিবৃতিতে আমির কিরণ জানালেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

Amir Khan Ira Khan

আমির-কিরণের এমন বিবৃতির পরই ইনস্টাগ্রামে মুখ খুলেছেন আমির-কন্যা ইরা খান। নিজের একটি ছবি শেয়ার করে ইরা একটি রহস্যময় পোস্ট করেছেন, তার ইঙ্গিত যে আমির কিরণের বিচ্ছেদ নিয়েই তাও স্পষ্ট। নীল ট্যাঙ্ক টপ পরে ভ্রূ-এর অঙ্গভঙ্গি করে ইরা ক্যাপশনে লিখেছেন, ‘আগামী কালের পর্যালোচনা কী’। এরই সঙ্গে ইরা জুড়ে দিয়েছেন, ‘এটা কী হতে যাচ্ছে?’।

ইরার এই খোঁচা তার বাবার দিকেই তা বোঝা যায়। ইরা এর আগেও বিচ্ছেদ দেখেছেন। আমিরের সঙ্গে ইরার মা অর্থাৎ রিনা দত্তের সম্পর্কের স্থায়িত্বও ছিল ১৫ বছর। আমিরের দ্বিতীয়বারের বিবাহ-বিচ্ছেদের পর ছবি পোস্ট করে সেখানে পেস্ট্রির ছবিও জুড়েছেন ইরা। নেটপাড়ার বাসিন্দাদের অনেকেরই ধারণা, বাবা ও কিরণের এই কাণ্ড দেখে পেস্ট্রি খেতে খেতে তা উপভোগ করার মতো ঘটনা বলেই সাবধানী কটাক্ষ করেছেন মেয়ে।

Related Articles

Back to top button