গসিপবিনোদনসিনেমা

সুপারস্টারের মেয়ে হয়েও নেই অহংকার! দামি গাড়ি ছেড়ে অটোয় যাতায়াত করেন আমির কন্যা ইরা

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নাম পরিচিত আমির খান (Amir Khan)। আর আমির খানের কন্যা হলেন ইরা খান (Ira Khan)। আমির কন্যা হবার সুবাদে সেলেব্রিটি কন্যা হলেও ইরার পছন্দ কিন্তু সাধারণ মানুষের মতই। সিলেব্রিটিদের মত হাবভাব না দেখিয়ে সাদামাটা ভাবে থাকতেই বেশি পছন্দ করে ইরা। মাঝেমধ্যেই তার উদাহরণ ধরা পরে সোশ্যাল মিডিয়াতে পাপারাৎজিদের ক্যামেরায়।

সম্প্রতি আবারো দেখা গেল একই ছবি। মুম্বাইয়ের বান্দ্রার কোনো এক ক্লিনিকে গিয়েছিলেন আমির কন্যা ইরা। সেখান থেকে ফেরার পথেই ক্যামেরার লেন্সবন্দি হয়েছেন ইরা। অবশ্য তিনি একা ছিলেন না সাথে ছিল এক বান্ধবী, তাঁর সাথেই ক্লিনিকে গিয়েছিল ইরা। সেই সময় ইরার পরনে ছিল ছাই রঙের টিউনিক আর সাদা পায়জামা।

তবে ক্লিনিকে যাবার বা সেখান থেকে ফেরার জন্য কোনো দামি গাড়ি নয় বরং মুম্বাইয়ের রাস্তায় চলা হাজারো অটো রিকশার মধ্যে একটিকে বেছে নিয়েছিলেন ইরা ও তাঁর বান্ধবী। এমনকি পাপারাৎজিদের ক্যামেরা দেখে যেখানে বাকি সেলিব্রিটিরা বা তাদের সন্তানরা পোজ দেন সেরম কিছুই করেননি ইরা। এর থেকেই বোঝা যায় যে বলিউডের লাইম লাইটের প্রতি খুব একটা আকৃষ্ট নন ইরা।

Amir Khan Daughter Ira Khan in Mumbai Auto

অবশ্য একথা আগেও বোঝা গিয়েছে যে অভিনয়ে নামার ইচ্ছা নেই ইরার। তবে যেহেতু বাবা ও মা দুজনেই বলিউডের সাথে জড়িত তাই ইন্ডাস্ট্রির প্রতি একটা টান আছে। মূলত ক্যামেরার পিছনে থাকতেই ভালোবাসেন ইরা। ভবিষ্যতে তাকে দেখা যেতে পারে বাবা আমিরের কোনো ছবির পরিচালনায়। তবে এই মুহূর্তে বলিউডের থেকে খানিক দূরেই রয়েছেন ইরা।

Amir Khan Daughter Ira Khan in Mumbai Auto

প্রসঙ্গত, ইরা একসময় মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। এরপর দীর্ঘদিন চিকিৎসা চলেছে তার। বর্তমানে অনেকটাই সুস্থ ইরা তবে এখনো সম্পূর্ণভাবে হয়তো সেরে ওঠেননি। সোশ্যাল মিডিয়াতে নিজের মানসিক অবসাদের কথা জানিয়েছিলেন ইরা। নেটিজেনদের অনেকেই ইরার সাদামাটাভাবে প্রশংসা করেন। কারণ বর্তমানে যেখানে সকলে ফেমাস হবার জন্য রীতিমত দৌড়াচ্ছে সেখানে ষ্টার কিড হয়েও সাধারণ জীবন কাটানো সত্যি প্রশংসার যোগ্য।

Related Articles

Back to top button