গসিপবিনোদনসিনেমা

বিটাউনে চলছে বাবার তৃতীয় বিয়ের গুঞ্জন! এবার ভাইরাল আমিরকন্যা ইরার প্রেমিকের গালে চুমুর ছবি

২০২১ সালে বিটাউনে অনেক কিছুই হয়েছে, নতুন সম্পর্ক যেমন গড়েছে তেমনি বেশ কিছু বিচ্ছেদও হয়েছে। গত জুলাই মাসে বিচ্ছেদ হয়েছে আমির খান (Amir Khan) ও কিরণ রাও (Kiran Rao) এর। তবে বিচ্ছেদের কয়েকমাস পরেই নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে আমিরক নিয়ে। এবার বাবার তৃতীয় বিয়ের গুঞ্জনের মাঝেই মেয়ে ইরা খানের (Ira Khan) প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল নেটপাড়ায়।

আসলে ক্রিসমাসে নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন ইরা খান। যেখানে প্রেমিক নুপুরের গালে চুমু খেতে দকেহা যাচ্ছে ইরাকে। ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েই আদরের চুমুতে ভড়িয়েছেন ইরা নিজের প্রেমিককে। আর সেই ছবি শেয়ার করে নিয়েছেন সকলের সাথে। অবশ্য এতে বাবার সাপোর্ট আছে ফুল।

Amir Khan Ira Khan

বর্তমানে ক্রিসমাসের পার্টিতে মেয়ে ইরা ও হবু জামাই নুপুরের সাথে হাজির ছিলেন আমির খান নিজেও। আমির খানের সাথে হোটেলে খেতে বসে ছবি ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন ইরা। তবে ছবিতে দুজনকেই চোখ বন্ধ করা অবস্থায় দেখা গিয়েছে। এদিনের সেলিব্রেশনের আগে বাবার মহাবালেশ্বরের ফার্ম হাউসেও বেশ কিছুদিন নতুন প্রেমিককে নিয়ে ছুটি কাটিয়েছেন ইরা।

আসলে নুপুর হল ইরার দ্বিতীয় প্রেমিক। এর আগে মিশাল কৃপালানির সাথে দীর্ঘদিন ধরে প্রেম করছিলেন ইরা। তাদের প্রেম নিয়ে বেশ জল্পনাও ছিল বিটাউনে। কিন্তু ইরা নিজের কেরিয়ার নিয়ে সচেতন হতে শুরু  করতেই দুজনের মধ্যে মতপার্থক্য দেখা দেয়। শেষে বিচ্ছেদ হয়ে যায় দুজনের। এরপর দীর্ঘ লকডাউনে নুপুরের সাথে প্রেমের সম্পর্ক শুরু হয়। সেই থেকেই চুটিয়ে প্রেম করছেন নুপুর ও ইরা।

প্রসঙ্গত, মেয়ে ইরা ও নুপুরের ছবি ভাইরাল হলেও আমির খানের নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন কিন্তু কমার নাম নেই। দ্বিতীয় স্ত্রী কিরণের সাথে বিচ্ছেদ হবার কিছুদিন পর থেকেই তৃতীয় প্রেম নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী ফাতিমা শেখের সাথেই নাকি প্রেম করছেন আমির খান। এমনকি নিজের পরবর্তী ছবিতে কাজও দিয়েছেন অভিনেত্রীকে। এই সব মিলিয়েই জোরালো হয়েছে আমির খানের তৃতীয় প্রেমের গুঞ্জন।

Related Articles

Back to top button