লজ্জা করেনা! রমজানে মাসে বিকিনি পরে ছবি শেয়ার করতেই তীব্র কটাক্ষের শিকার আমির কন্যা ইরা


বলিউডের মিঃ পারফেকশনিস্ট আমির খান এর কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। গত দিনগুলিতেও, তিনি কোনও না কোনও বিষয় নিয়ে বারংবার শিরোনামে উঠে এসেছেন । সম্প্রতি তিনি নিজের ওভারসাইজ শার্টের নীচে পরা বিকিনি লুক নিয়ে আলোচনায় এসেছেন। ইরা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে বিকিনি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। নেটিজেনরা এই ছবিগুলি নিয়ে ইতিমধ্যেই ট্রোল করতে শুরু করেছে।

আসলে, ইরা যে ছবিগুলি ভাগ করেছেন তাতে তাকে একটি সুইমিং পুলের পাশে রিল্যাক্সড মুডে দেখা গিয়েছে। একটি চেয়ারে পোজ দিতে দিয়েছেন তারকা কন্যা। বিকিনির উপর একটি ওভার সাইজড শার্টে খুবই সাহসী দেখিয়েছে তাকে। কিন্তু এই ছবি ভালোভাবে নিতে পারেননি নেটিজেনদের একাংশ৷ রমজান মাসে এহেন ছবি শেয়ার করায় ক্ষেপে গিয়েছেন অনেকেই, লিখেছেন “লজ্জা করেনা?”

ira khan

কেউ কেউ লিখেছেন, “নির্লজ্জ, আপনার উচিৎ নানের শেষ থেকে খান সরিয়ে নেওয়া”। একজন ব্যবহারকারী লিখেছেন, “রমজান মাসে আপনার কাছ থেকে এই পোস্ট আশা করা যায়না।” অনেকেই তাকে নিজের পদবী সরিয়ে ফেলতে বলেছেন।

ira khan

প্রসঙ্গত, ইরা তার বাবার মত অভিনয়ে আগ্রহী নয়। তিনি পরিচালক হিসাবে ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৯ সালে। ইরা ইউরিপাইডস মেডিয়া নামে একটি নাটক পরিচালনা করেছিলেন। এতে হাজেল কিচ ও তার ভাই জুনায়েদ খান প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

ira khan amir khan

বলিউডের হাতছানিতে সাড়া না দিয়েই নিজের মতো করেই স্বপ্ন বোনেন তিনি। অভিনেত্রী নয় ট্যাটু আর্টিস্ট হতে চান ইরা। ব্যক্তিগত জীবনেও তিনি তাই কোনো বলিপাড়ার ড্যাশিং হিরোকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেননি। বাবার ফিটনেস কোচ নুপূর শিখরের প্রেমে ইতিমধ্যেই হাবুডুবু খাচ্ছেন ইরা।

নুপূর শিখরের ইন্সটা হ্যান্ডেলে ইরার সঙ্গে একটা ছবি নিয়েই গুঞ্জন ছড়ায়। খবর চাউর হয়ে যায় আমির কন্যা জড়িয়েছেন নতুন সম্পর্কে। এর আগে নুপূরের হাতে ট্যাটু করতেও দেখা যায় ইরাকে৷ ইরার প্রথম সম্পর্ক ছিল মিশাল কৃপালিনীর সঙ্গে৷ প্রায় ২ বছর সম্পর্কের পর মিশালের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয় ইরার৷ বিচ্ছেদের কথা নিজের মুখেই স্পষ্ট জানিয়েছিলেন ইরা।